ভারতের বাজারে বিক্রি শুরু হল Honor 8X-এর

Honor 8X-এ রয়েছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। রয়েছে ২০ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা।

Updated By: Oct 24, 2018, 05:32 PM IST
ভারতের বাজারে বিক্রি শুরু হল Honor 8X-এর

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি দিল্লিতে এক ইভেন্টে Honor-এর নতুন স্মার্টফোন Honor 8X লঞ্চ করেছে চিনা নির্মাণকারী সংস্থাটি। বুধবার থেকে ভারতে বিক্রি শুরু হল Honor 8X-এর। Honor 8X-এ রয়েছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এ ছাড়াও Honor 8X-এ রয়েছে HiSilicon Kirin ৭১০ চিপসেট, ৪ জিবি / ৬ জিবি RAM আর ৬৪ জিবি / ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ। এ বার জেনে নেওয়া যাক Honor 8X-এর স্পেসিফিকেশান।

Honor 8X-এর স্পেসিফিকেশান:

ডুয়াল সিম যুক্ত Honor 8X-এ রয়েছে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম। সঙ্গেই রয়েছে HiSilicon Kirin ৭১০ চিপসেট। Honor 8X-এ রয়েছে ৪ জিবি / ৬ জিবি RAM আর ৬৪ জিবি / ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ যা MicroSD কার্ডের সাহায্যে বাড়িয়ে নেওয়া যাবে।

Honor 8X-এ রয়েছে একটি ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৯০ শতাংশের বেশি।

Honor 8X ফোনে রয়েছে একটি ২০ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। দুটি ক্যামেরাতেই আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট থাকবে।

কানেক্টিভিটির জন্য Honor 8X-এ থাকবে 4G VoLTE, ডুয়াল ব্যান্ড Wi-Fi 802.11ac (2.4GHz and 5GHz), Bluetooth v4.2 LE সঙ্গে রয়েছে aptX সাপোর্ট, GPS/A-GPS আর ৩.৫ মিমি হেডফোন জ্যাক। Honor 8X-এর ওজন মাত্র ১৭৫ গ্রাম।

Honor 8X-এ রয়েছে ৩৭৫০ mAh ব্যাটারি। HiSilicon Kirin ৭১০ চিপসেট আর ৪ জিবি RAM-সহ Honor 8X-এর দাম ১৪,৯০০ টাকা। HiSilicon Kirin ৭১০ চিপসেট আর ৬ জিবি RAM-সহ ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের Honor 8X-এর দাম ১৬,৯৯৯ টাকা। HiSilicon Kirin ৭১০ চিপসেট আর ৬ জিবি RAM-সহ ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়ন্টের Honor 8X ফোনের দাম ১৮,৯৯৯ টাকা।

.