হোয়াটস অ্যাপের নতুন ফিচার্সটা কি দেখেছেন?

এই মুহূর্তে সবথেকে জনপ্রিয় মেসেজিং সাইট হোয়াটস অ্যাপ। ফেসবুক অন্তর্গত এই মেসেজিং সাইটের ব্যবহারকারীর সংখ্যা চোখে পড়ার মতো। একের পর এক নতুন ফিচার্স এনে গ্রাহকদের একেঘেয়েমি কাটিয়ে চলে হোয়াটস অ্যাপ। ফের একটি নতুন ফিচার্স নিয়ে এল হোয়াটস অ্যাপ।

Updated By: Feb 24, 2017, 02:20 PM IST
হোয়াটস অ্যাপের নতুন ফিচার্সটা কি দেখেছেন?

ওয়েব ডেস্ক: এই মুহূর্তে সবথেকে জনপ্রিয় মেসেজিং সাইট হোয়াটস অ্যাপ। ফেসবুক অন্তর্গত এই মেসেজিং সাইটের ব্যবহারকারীর সংখ্যা চোখে পড়ার মতো। একের পর এক নতুন ফিচার্স এনে গ্রাহকদের একেঘেয়েমি কাটিয়ে চলে হোয়াটস অ্যাপ। ফের একটি নতুন ফিচার্স নিয়ে এল হোয়াটস অ্যাপ।

‘স্ট্যাটাস’ নামের একটি নতুন ফিচার্স নিয়ে এল হোয়াটস অ্যাপ। এই ফিচার্সটি অ্যান্ড্রয়েড, আইফোন এবং উইন্ডোজে পাওয়া যাবে। এই ‘স্ট্যাটাস’ ফিচার্সের মাধ্যমে হোয়াটস অ্যাপ ব্যবহারকারীরা ছবি, ভিডিও শেয়ার করতে পারবেন। তার সঙ্গে ড্রইং কিংবা ইমোজিও ব্যবহার করতে পারবেন।

হোয়াটস অ্যাপ ব্যবহারকারীরা তাঁদের স্ট্যাটাস আপডেট কারা কারা দেখতে পাবেন, তা নিয়ন্ত্রণ করতে পারবেন হোয়াটস অ্যাপ প্রাইভেসি সেটিংস থেকে। শুধু তাই নয়, তাঁরা এও দেখতে পাবেন, কারা কারা তাঁদের স্ট্যাটাস আপডেট দেখেছেন। এর জন্য শুধু যেকোনও স্ট্যাটাস আপডেটের নিচে চোখের চিহ্নে ক্লিক করতে হবে।

.