মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে ZEE5 ও Apigate-এর গাঁটছড়া

এর মাধ্যমে নিরাপদ এবং সুবিধাজনক উপায়ে বিল পেমেন্টেরও সুবিধা পাবেন গ্রাহকরা। গ্রাহকদের জন্য এই অ্যাপ্লিকেশনটিতে থাকছে বিশেষ অফার।

Updated By: Feb 25, 2019, 04:53 PM IST
মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে ZEE5 ও Apigate-এর গাঁটছড়া

নিজস্ব প্রতিবেদন : ভাষাভিত্তিক বিনোদনধর্মী অনুষ্ঠানের বৃহত্তম বিনোদনমূলক মাধ্যম ZEE5-এর সঙ্গে গাঁটছড়া বাঁধল Apigate। এর মাধ্যমে বিশ্বব্যাপী বিভিন্ন ভাষার মাধ্যমে দর্শকদের জুড়ে দেবে।

ZEE5 হল জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজেস লিমিটেড (ZEEL) এর গ্লোবাল ডিজিটাল প্লাটফর্ম। লাইভ টিভি ও চাহিদা অনুযায়ী পরিবেষা পাবেন দর্শকরা। রয়েছে ১,০০,০০০ ঘণ্টার বিনোদন। সঙ্গে থাকছে দেশ-বিদেশের সিনেমা, টিভি শো, গান, স্বাস্থ্য সংক্রান্ত নানা অনুষ্ঠান। বিভিন্ন ভাষার অনুষ্ঠান তো রয়েছেই সঙ্গে ৬০টিরও বেশি লাইভ টিভি দেখার সুযোগ। ইংরেজি, হিন্দি, বাংলা, মালায়লম, তামিল, তেলুগু, কন্নড়, মরাঠি, ওড়িয়া, ভোজপুরী, গুজরাটি ও পঞ্জাবি- এই ১২টি ভাষার অনুষ্ঠান মনোরঞ্জন করে দর্শকদের।

ZEE5 ও Apigate-এর গাঁটছড়া হওয়ার পর কুমকুম ভাগ্য, যোধা আকবর, সেম্বারুতি পাশাপাশি বলিউডের হিট ছবি কেদরানাথ, ভিরে দি ওয়েডিং, মেরসালের মতো ছবি দেখার সুযোগও থাকছে। তেমনই ZEE5-এর নিজস্ব ওয়েবসিরিজ অভয়, ফাইনাল কল, রঙবাজ, শরতে আজ বিশ্বের ১১টি দেশে দেখার সুযোগ থাকছে। কারণ Apigate-এ রয়েছে API ইকোসিস্টেম, যা দর্শকদের অনেক ইচ্ছেই পূরণ করবে।

এই গাঁটছড়ার মাধ্যমে, ZEE5 শুধুমাত্র ডাইরেক্ট ক্যারিয়ার বিলিং-এর সুবিধাই দেবে না। এর মাধ্যমে নিরাপদ এবং সুবিধাজনক উপায়ে বিল পেমেন্টেরও সুবিধা পাবেন গ্রাহকরা। গ্রাহকদের জন্য এই অ্যাপ্লিকেশনটিতে থাকছে বিশেষ অফার।

ZEE ইন্টারন্যাশনাল ও ZEE5 গ্লোবালের সিইও অমিত গোয়েঙ্কা বলেন, "আমরা বিশ্বব্যাপী আমাদের দর্শকদের জন্য একাধিক ভাষায় সমৃদ্ধ এবং আকর্ষক সামগ্রী তৈরি করছি। বিশ্বব্যাপী বাজারে ZEE5 এর শ্রোতা ছড়িয়ে রয়েছেন। এবং সেই বিস্তারকে আমরা বাড়াতে চাই। আমরা Apigate-এর সঙ্গে আমাদের অংশীদারি ঘোষণা করার জন্য খুব খুশি, যা আমাদের আরও সমৃদ্ধ করবে।"

ZEE5 Global-এর প্রধান ব্যবসায়িক আধিকারিক অর্চনা আনন্দের কথায়, ''আমরা দক্ষিণ এশিয়া এবং তার বাইরেও আমাদের বিস্তারের জন্য  ZEE5 কে তৈরি করেছি। আমরা Apigate-এর সঙ্গে অংশীদারিত্ব করতে পেরে আনন্দিত। একাধিক চুক্তির জটিলতা সরাতে  সক্ষম হয়েছি। বিশ্বব্যাপী আমাদের বিস্তার এবার হবে এই গাঁটছড়ার মাধ্যমে।"

Apigate-এর সিইও জোরান ভালিজেভ বলেছেন, " আমরা ZEE5 এর মতো সুপরিচিত ব্র্যান্ডের সঙ্গে অংশীদারিত্বের জন্য উত্সাহিত হয়েছি কারণ Apigate-এর মাধ্যমে ডিজিটাল ট্রান্সফরমেশনের সঙ্গে ব্যবসায়িক বিস্তারও হবে।"