Orders Camel Via Uber: মরুভূমিতে হারিয়ে গিয়ে উবারে বুক করলেন উট, তারপর...

Orders Camel Via Uber: ভিডিওয় উবারের মাধ্যমে উট বুক করতে দেখা যাচ্ছে এক তরুণীকে। বুক করার কিছুক্ষণ পর এক ব্যক্তি...

Updated By: Oct 23, 2024, 07:29 PM IST
Orders Camel Via Uber: মরুভূমিতে হারিয়ে গিয়ে উবারে বুক করলেন উট, তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাস্তা হারিয়ে উবার বুক! তবে অবাক করা ব্যাপারটা হল এ কোনো গাড়ি নয়, এ হল উট। মরুভূমিতে রাস্তা হারিয়ে উবারে একেবারে উট বুক করে বসলেন এক তরুণী। আর সেই ভিডিও ঘিরে শোরগোল নেট পাড়ায়। ইতিমধ্যে ২ লক্ষেরও বেশি নেট নাগরিক ভিডিওটি শেয়ার করেছেন।

আরও পড়ুন: Oscar: কিউবায় কেলেঙ্কারি! অস্কারের আঘাতে মৃত ৬, পথে নেমে বিক্ষোভ সাধারণ মানুষের...

ভিডিওয় উবারের মাধ্যমে উট বুক করতে দেখা যাচ্ছে এক তরুণীকে। বুক করার কিছুক্ষণ পর এক ব্যক্তি উট নিয়ে হাজিরও হয়ে যায়। নিজেকে 'উবার ক্যামেল ড্রাইভার' হিসেবে পরিচয়ও দেন তিনি। সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে এই ভিডিও। ওই তরুণী জানিয়েছে, 'দুবাইয়ের মরুভূমিতে রাস্তা হারিয়ে ফেলায় তিনি উবারের মাধ্যমে উট বুক করেছিলেন।' তবে ওই ভাইরাল ভিডিওর শুরুতে তরুণীর পিছনে একটি রাস্তাও দেখা গিয়েছে। সেটি দিয়ে গাড়ি যাতায়াতও করছে। তাই ঘটনাটি আদৌ দুবাইয়ের মরুভূমির কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। ঘটনার সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। তাঁদের মতে, নিজের ভিডিওকে ভাইরাল করার উদ্দেশেই এমনটা করেছেন ওই তরুণী। তবে অনেকের প্রশংসাও কুড়িয়েছে ভিডিওটি। 

আরও পড়ুন: McDonald's burgers: মারাত্মক ম্যাকডোনালস ! বার্গারে বিষক্রিয়ায় আমেরিকায় হইচই....

ভিডিওয় 'উবার ক্যামেল ড্রাইভার'কে বলতে শোনা যাচ্ছে, 'আমি উবের উট চালাই! আমি মরুভূমিতে হারিয়ে যাওয়া মানুষদের সাহায্য করি।' রসিকতার সুরে এক নেট নাগরিক লিখেছেন, 'নিরাপত্তার কারণে নম্বর প্লেটটি পরীক্ষা করা উচিত।' আর একজন লিখেছেন, 'মনে হচ্ছে না আপনি মরুভূমির মাঝখানে আছেন! আমরা ঠিক আপনার পিছনে রাস্তা দেখতে পাচ্ছি এবং আপনি শারজাতে আছেন। কারণ দুবাইতে কোন লাল টিলা নেই।' আবার একজন তরুণীর ভিডিওর প্রশংসা করে লিখেছেন, 'এভাবে না করলে লোকে ভিডিও দেখবেই বা কেন? বেশ ভাল।'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.