জানতেনও না তিনি গর্ভবতী! সন্তানের জন্ম দিলেন সেই বার সুন্দরী!

অবাক করা এত অনুভূতি প্রবণ গল্প? না, গল্প নয়। ঘোর বাস্তব। এমনটাই ঘটেছে।পড়ার পর অনেকক্ষণ সময় ধরে ভাবতে হবে, কীভাবে সম্ভব এমন? আর হেঁয়ালি না করে বরং, বলেই দিই, ঠিক কী ঘটেছে।

Updated By: May 9, 2016, 07:37 PM IST
জানতেনও না তিনি গর্ভবতী! সন্তানের জন্ম দিলেন সেই বার সুন্দরী!

ওয়েব ডেস্ক: অবাক করা এত অনুভূতি প্রবণ গল্প? না, গল্প নয়। ঘোর বাস্তব। এমনটাই ঘটেছে।পড়ার পর অনেকক্ষণ সময় ধরে ভাবতে হবে, কীভাবে সম্ভব এমন? আর হেঁয়ালি না করে বরং, বলেই দিই, ঠিক কী ঘটেছে।

টেরি অ্যান হাইড। মহিলার বয়স মাত্র ২১ বছর। থাকেন ইংল্যান্ডের নিউক্যাসেলে। তাঁর পরিচিতরা মানুষরা তাঁকে পার্টি গার্ল নামেই চেনে। তিনি নিজেও স্বীকার করেন সে কথা। একবার বারে বসলে অন্তত ১৫ পাত্র গলায় না ঢাললে তাঁর মনেই হয় না যে, তিনি উপভোগ করছেন। গত মার্চে তিনি এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন।ভাবছেন, এতে অবাক করার কী হলো? হয়েছে। কারণ, টেরি অ্যান জানতেনই না যে, তিনি গর্ভবতী! সন্তান পেটে আসলে একজন নারীর যা যা শারীরিক পরিবর্তন হয়, তার কোনও কিছুই ধরা পড়েনি তাঁর ক্ষেত্রে। ঋতুস্রাব বন্ধ হয়নি। পেটের আকারের কোনও পরিবর্তন হয়নি। এমনকি শিশু পেটে থাকাকালীন যে হাত পা ছোড়ে, সেটাও কখনও টের পাননি তিনি। একেবারে পার্টি থেকে চিয়ারলিডিং করতে করতে তাঁকে আচমকাই চলে যেতে হয়েছে হাসপাতালে সন্তানের জন্ম দিতে! আর তিনি যখন জানতে পারেন যে, তাঁর পেটে রয়েছে সন্তান! আত্কে উঠেছিলন টেরি অ্যান। সটান বলে দিয়েছিলেন, তাঁর এখন সন্তান টন্তান চাই না।

কিন্তু সন্তান জন্ম দেওয়ার পর সে যখন প্রথমবার তার মাকে আঁকড়ে ধরে, আর সেই সদ্যজাতের থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পারেননি টেরি। জ্যাক জনসন নামে এক বয়ফ্রেন্ডও রয়েছে টেরি অ্যানের। এখন টেরি আর তাঁর বয়ফ্রেন্ড জ্যাক একসঙ্গেই থাকেন। আর ওঁদের ঘর আলো করে রয়েছে ছোট্ট জ্যাকব! টেরি এখন চান, তাঁদের পরিবারে আরও ছেলে-মেয়ে আসুক! এমন মানসিক পরিবর্তন!