Bangladesh: স্ত্রীকে ফেলে রাতে প্রেমিকার সঙ্গে দেখা যুবকের! ধরা পড়তেই কী হল পরিণতি?

প্রেমের সূত্রে মমতার সঙ্গে রাতে দেখা করতে গিয়ে ধরা পড়ে যান রনি। এরপর মমতা ও রনির বিয়ের আয়োজনের খবর পেয়ে আগের স্ত্রী ইতি রনির বাড়িতে অনশন শুরু করেন

Updated By: Apr 22, 2022, 06:39 PM IST
Bangladesh: স্ত্রীকে ফেলে রাতে প্রেমিকার সঙ্গে দেখা যুবকের! ধরা পড়তেই কী হল পরিণতি?

সেলিম রেজা, বাংলাদেশ: তিন পরিবারের উপস্থিতিতে দুই প্রেমিকাকে বিয়ে করলেন রনি! বাংলাদেশের পঞ্চগড় জেলার আটোয়ারীতে দুই প্রেমিকাকে পাশাপাশি বসিয়ে বিয়ে করেছেন রোহিনী চন্দ্র বর্মন রনি নামের বয়স পঁচিশের এক তরুণ। বিয়ে করে একসঙ্গে একই বাড়িতে তুলেছেন দুই বউকে৷ বিয়ের একটা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

বাংলাদেশের পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষীদ্বার এলাকায় এই ঘটনা ঘটে। জানা গেছে, ইতি রানী নামের কুড়ি বছরের একজনের সঙ্গে রোহিনী চন্দ্র বর্মন রনির দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। প্রেম চলাকালীন এক পর্যায়ে তারা গোপনে মন্দিরে গিয়ে বিয়ে করেন। বিয়ের বিষয়টি গোপন রেখেছিলেন তারা। কিছুদিন পর নতুন করে মমতা রানী নামে আঠারো বছরের আরেক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে রনির। 

প্রেমের সূত্রে মমতার সঙ্গে রাতে দেখা করতে গিয়ে ধরা পড়ে যান রনি। এরপর মমতা ও রনির বিয়ের আয়োজনের খবর পেয়ে আগের স্ত্রী ইতি রনির বাড়িতে অনশন শুরু করেন। এরপর তিন পরিবারের উপস্থিতিতে ঘটা করে পারিবারিকভাবে এক বরের সঙ্গে দুই প্রেমিকার বিয়ে দেয়া হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়। 

রনির প্রথম স্ত্রী ইতি একই ইউনিয়নের গাঠিয়াপাড়া এলাকার মেয়ে। দ্বিতীয় স্ত্রী মমতা লক্ষীদ্বার গ্রামের মেয়ে। রনির বাবা যামিনী চন্দ্র বর্মণ বলেন, দুজনকে একসঙ্গে ঘরে তুলতে আমাদের আপত্তি ছিল না। তবে আগের বিয়ের বিষয়ে যেহেতু জানা ছিল না, তাই নতুন করে আবার বিয়ের আয়োজন করেছি।

আরও পড়ুন: ভারত-বাংলাদেশ সীমান্তে চালু হচ্ছে আন্তর্জাতিক সীমান্ত হাট

ইতি রানীর বাবা গিরিশ চন্দ্র বলেন, তাদের কোনো অভিযোগ নেই। রোহিনীর বাড়িতে আনুষ্ঠানিক বিয়েতে তিন পরিবারের লোকজনই ছিলেন। ওই এলাকার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, এক যুবক দুই মেয়েকে বিয়ে করেছে এমন খবর তিনি শুনেছেন। এর আগে তাকে মৌখিকভাবে তাদের অবিভাবকরা বিষয়টি জানালে তিনি প্রশাসনকে জানিয়েছিলেন বলেও বলেন তিনি। পরে তারাও আসেননি আর যোগাযোগও করেননি বলে জানিয়েছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.