Watch | Using Snake to Remove Rats: হাতে সাপ ধরে ইঁদুর তাড়ানো! দেখে আঁতকে উঠছে নেটপাড়া; আপনিও দেখুন...

Using Snake to Remove Rats: ভিডিয়োটি এরই মধ্যে দেড় কোটি মানুষ দেখে ফেলেছেন। এবং ১ লক্ষ ৩০ হাজার লাইক পড়ে গিয়েছে। বহুজন নানা ইন্টারেস্টিং মন্তব্যও করেছেন।

Updated By: Jan 17, 2023, 08:07 PM IST
Watch | Using Snake to Remove Rats: হাতে সাপ ধরে ইঁদুর তাড়ানো! দেখে আঁতকে উঠছে নেটপাড়া; আপনিও দেখুন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইঁদুর কখনও কখনও এমন-এমন জায়গায় পৌঁছে যায় যে, তাকে ধরা তো দূরের কথা তাড়ানো পর্যন্ত যায় না। ফলে মানুষ ইঁদুর তাড়ানোর জন্য বা ইঁদুর ধরার জন্য নানা কৌশল অবলম্বন করেন। 

আরও পড়ুন: Launch of Afghanistans First-ever Supercar: তালিবান তৈরি করে ফেলল প্রথম সুপারকার Mada 9! স্তম্ভিত বিশ্ব...

কিন্তু সম্প্রতি একটি ভিডিয়ো দেখে আঁতকে উঠেছে নেটপাড়া। এক ব্যক্তি হাতে সাপ ধরে ইঁদুর তাড়াচ্ছেন। জেঞ্জারাস এই কাজ দেখে দুভাগে ভাগ হয়ে গিয়েছেন দর্শকের দল। একদল এটাকে ইউনিক বলে উল্লসিত, অন্যদল বলছেন, বিষয়টি মোটেই ভালো হচ্ছে না।

আরও পড়ুন: Shannen Jones: হাত নয়, পা দিয়ে তির ছুড়ে অবিশ্বাস্য বিশ্বরেকর্ড এই তরুণীর...

ভিডিয়োটি এরই মধ্যে দেড় কোটি মানুষ দেখে ফেলেছেন। এবং ১ লক্ষ ৩০ হাজার লাইক পড়ে গিয়েছে। বহুজন নানা ইন্টারেস্টিং মন্তব্যও করেছেন।  

একজন লিখেছেন-- আপনি ইঁদুরের হাত থেকে রেহাই পাচ্ছেন, বেশ, কিন্তু আপনার হাতে সাপ! আর একজন কমেন্ট করেছেন-- আমাকে যদি সাপ ধরে ইঁদুর তাড়াতে হয়, তা হলে থাকুক আমার ঘরে ইঁদুর!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.