Bangladesh: ভারতে এসে নিখোঁজ বাংলাদেশের সাংসদ!

বাংলাদেশের ঝিনাইদহ-৪ আসনের সাংসদ আনোয়ারুল আজিম। পরিবারের দাবি, চিকিৎসা করাতে ভারতে এসেছিলেন তিনি। কিন্তু বৃহস্পতিবার থেকে বহু চেষ্টা করেও সাংসদের সঙ্গে  সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। র ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অভিযোগ দায়ের করেছেন মেয়ে।

Updated By: May 19, 2024, 11:14 PM IST
Bangladesh: ভারতে এসে নিখোঁজ বাংলাদেশের সাংসদ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চিকিৎসা করাতে ভারতে এসেছিলেন। তারপর? ৪ দিন ধরে নিখোঁজ বাংলাদেশের সাংসদ আনোয়ারুল আজিম। পুলিসের গোয়েন্দা বিভাগের জানিয়েছেন পরিবারের সদস্যরা।

আরও পড়ুন: Iran: কপ্টার দুর্ঘটনায় নিখোঁজ ইরানের প্রেসিডেন্ট!

বাংলাদেশের ঝিনাইদহ-৪ আসনের সাংসদ আনোয়ারুল আজিম। আজ, রবিবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের দফতরে যান তাঁর মুমতারিন ফেরদৌস। অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন–অর–রশীদের সঙ্গে দেখা করেন তিনি। সাংবাদিকদের মুমতারিন বলেন, ভারতে গিয়ে নিখোঁজ হয়ে গিয়েছেন তাঁর বাবা।  বৃহস্পতিবার থেকে বহু চেষ্টা করেও তাঁর সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না।

ব্যক্তিগত সহকারী আবদুর রউফ জানিয়েছেন, ১২ মে দর্শনা সীমান্ত পেরিয়ে ভারতে যান র ঝিনাইদহ-৪ আসনের সাংসদ।  ১৪ মে পর্যন্ত পরিবারের সঙ্গে তাঁর যোগাযোগ ছিল। এরপর ১৬ মে সাংসদের মোবাইল থেকে তাঁর কাছে ফোন আসে, কিন্তু ফোনটি ধরতে পারে। পরে আবার যখন ফোন করেন, তখন মোবাইল বন্ধ ছিল। পরিবারের সঙ্গে সাংসদে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গিয়েছে।

সাংসদ আনোয়ারুল আজিম কালীগঞ্জ উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা। তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি। ২০১৪ সাল থেকে ঝিনাইদহ-৪ আসনের সাংসদ আজিম।

আরও পড়ুন:  Saudi Arabia Swimsuit Models Fashion Show: সৌদিতে যুগান্তর! এবার লাল সমুদ্রের তীরে উষ্ণতা ছড়ালেন স্বল্পবসনারা....

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.