বিমানের শৌচালয় থেকে উদ্ধার সদ্যোজাতর মৃতদেহ

জাকার্তা বিমানবন্দরের পুলিস প্রধান আহমেদ ইউসুফ সংবাদ সংস্থা এএফপি-কে জানান, বিমানের শৌচালয় পরিষ্কার করার সময় প্ল্যাস্টিক প্যাকেটে মোড়া সদ্যোজাতটির নজরে আসে সাফাই কর্মীদের।

Updated By: Jan 8, 2018, 07:46 PM IST
বিমানের শৌচালয় থেকে উদ্ধার সদ্যোজাতর মৃতদেহ
ছবি- রয়টার্স

নিজস্ব প্রতিবেদন: বিমানের শৌচালয় থেকে মিলল  সদ্যোজাতর মৃতদেহ। অভিযুক্ত মা-কে গ্রেফতার করেছে জাকার্তা পুলিস।

সংবাদমাধ্যম সূত্রে খবর, আবু ধাবি থেকে ইন্দোনেশিয়াগামী ইথাদ বিমানে মাঝ আকাশেই প্রসব করেন ওই বিমানের যাত্রী হানি। তবে, ওই মহিলা যে সন্তানের জন্ম দিয়েছেন, সে খবর জানাননি বিমান কর্মীদের। এরপর হানি বুঝতে পারেন ভীষণভাবে তাঁর শরীর থেকে রক্তক্ষরণ হচ্ছে। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে, তিনি চিকিত্সার জন্য আবেদন করেন বিমানকর্মীদের কাছে। ব্যাংককে বিমান অবতরণ করানোর জন্য চালককে চাপ সৃষ্টি করেন হানি। প্রায় চার ঘণ্টা পর থাইল্যান্ডে বিমান অবতরণ করে হানিকে নামিয়ে দেওয়া হয়। তখনও সদ্যোজাতর জন্মের খবর কেউ জানতেন না।

আরও পড়ুন- 'চপ্পল চোর পাকিস্তান', কুলভূষণ ইস্যু নিয়ে বিক্ষোভ আমেরিকায়

জাকার্তা বিমানবন্দরের পুলিস প্রধান আহমেদ ইউসুফ সংবাদ সংস্থা এএফপি-কে জানান, বিমানের শৌচালয় পরিষ্কার করার সময় প্ল্যাস্টিক প্যাকেটে মোড়া সদ্যোজাতটির নজরে আসে সাফাই কর্মীদের। তবে, শিশুটি মৃত অবস্থায় ছিল বলে জানাচ্ছেন তাঁরা।

আরও পড়ুন- কিমকে পায়ের তলায় রাখেন ট্রাম্প': নিকি হ্যালি

পুলিস জানিয়েছে, বিমানবন্দরের স্বাস্থ্যকেন্দ্রে চিকিত্সারত ওই মহিলার সঙ্গে যোগাযোগ করা হয়। সদ্যোজাতর মৃত্যুর কারণ খতিয়ে দেখছে পুলিস। 

.