Bangladesh Adult Video: কম্পিউটার সেন্টারের আড়ালে পর্ন ভিডিও 'বিক্রি'! পুলিসের জালে ১০

বাজেয়াপ্ত হয়েছে ১১টি সিপিইউ, ১৪টি হার্ডডিস্ক এবং ১১টি মনিটর

Updated By: Apr 26, 2022, 08:26 PM IST
Bangladesh Adult Video: কম্পিউটার সেন্টারের আড়ালে পর্ন ভিডিও 'বিক্রি'! পুলিসের জালে ১০

নিজস্ব প্রতিবেদন: কম্পিউটার সেন্টারের আড়ালে রমরমিয়ে চলত পর্ন ভিডিও (Porn Video) ডাউনলোড এবং তা বিক্রি। গোপন সূত্রে খবর পেয়ে ১০ জনকে গ্রেফতার করল পুলিস। উদ্ধার একাধিক কম্পিউটর ও সরঞ্জাম।

সোমবার ঘটনাটি ঘটেছে, বাংলাদেশের (Bangladesh Adult Video) জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর রেলওয়ে স্টেশন বাজারে। গোপন সূত্রে খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিস। হাতেনাতে ধরা পড়ে কারবারিরা। গ্রেফতার করা হয় ১০ জনকে। ধৃতেদর নাম হল, রিবেন দাস (৩২), নাজমুল হোসেন (৩০), এখলাছ হোসেন (২৫), আব্দুল মজিদ (৩০), সঞ্জয় বাবু (২৫), উজ্জ্বল হোসেন (২৫), জাহাঙ্গীর আলম (৩৬), আব্দুস সালাম (২৮) এবং দু'জনের নাম মোহসিন আলি। 

ওই কম্পিউটার থেকে বাজেয়াপ্ত হয়েছে ১১টি সিপিইউ, ১৪টি হার্ডডিস্ক এবং ১১টি মনিটর। র‌্যাবের তরফে জানান হয়েছে, যুবকদের মধ্যে পর্নোগ্রাফি ভিডিও বিক্রি করত ধৃতরা। তাদের বিরুদ্ধে শান্তাহার রেলওয়ে থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার ধৃতদের আদালতে তোলা হয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.