New Zealand MP: প্রসববেদনা নিয়েই সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন সাংসদ!

জন্ম দিলেন এক কন্যাসন্তানের।

Updated By: Nov 28, 2021, 07:37 PM IST
New Zealand MP: প্রসববেদনা নিয়েই সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন সাংসদ!

নিজস্ব প্রতিবেদন: অন্তঃসত্ত্বা ছিলেন। প্রসবের দিনও এগিয়ে আসছিল। তাই মনে মনে সন্তান জন্ম দেওয়ার প্রস্তুতি ছিলই। নিচ্ছিলেন হাসপাতালে ভর্তির প্রস্তুতিও। কিন্তু তার আগেই ঘটল আশ্চর্য এই ঘটনা!

নিউজিল্যান্ডের গ্রিন পার্টির নেতা ও পার্লামেন্ট সদস্য জুলি অ্যান জেন্টার প্রসববেদনা নিয়েই সাইকেল চালিয়ে হাসপাতালে গিয়ে জন্ম দিলেন শিশুর! শনিবার রাতে শরীর খানিকটা খারাপ বোধ করায় সাইকেল চালিয়েই হাসপাতালে রওনা দেওয়া মনস্থ করেন জেন্টার। এদিকে পথেই তাঁর প্রসবযন্ত্রণা শুরু হয়ে যায়। কিন্তু ভয় না পেয়ে মাথা ঠান্ডা রেখে ওই অবস্থাতেই সাইকেল চালিয়ে হাসপাতালে পৌঁছন জেন্টার। এবং শেষপর্যন্ত সেখানে নির্বিঘ্নে এক কন্যাসন্তানের জন্মও দেন তিনি।  

ঘটনার কয়েকঘণ্টা পরে জেন্টার তাঁর ফেসবুক পেজে লেখেন, 'বড় ঘটনা! আমাদের পরিবারে নতুন সদস্য এসেছে। প্রসববেদনা নিয়ে সাইকেল চালানোর পরিকল্পনা অবশ্য ছিল না। যদিও শেষ পর্যন্ত তেমনটাই ঘটল।' জেন্টার আরও লেখেন, 'রাত দুটার দিকে আমরা যখন হাসপাতালের উদ্দেশে রওনা হই, তখনও আমার শারীরিক অবস্থা ততটা খারাপ ছিল না। কিন্তু রওনা হওয়ার দু-তিন মিনিট পরেই প্রসবব্যথা শুরু হয়ে যায়। হাসপাতালে পৌঁছনোর ১০ মিনিট পরে ব্যথা তীব্র হয়।' 

স্থানীয় সংবাদসূত্রে জানা গিয়েছে, মা এবং সদ্যোজাত কন্যাসন্তান উভয়েই সুস্থ আছে। নেটিজেনরা বিষয়টিতে খুবই উল্লসিত। তাঁরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন জেন্টারকে। শুভেচ্ছা জানিয়েছেন তাঁর কন্যাকেও। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Egypt: খুলে দেওয়া হল ৩০০০ বছরের প্রাচীন রাজপথ!

.