An Eerie Demonic Figure: হামাগুড়ি দিচ্ছে ভূত! অন্ধকার পার্কের সামনে এ কী ঘটল?

An Eerie Demonic Figure: তাঁরা অনুভব করলেন, তাঁরা ঠিক 'একা' নন! আরও কেউ যেন রয়েছে তাঁদের সঙ্গে। কে তিনি? কিছু একটা ভেবে ফোনের ক্যামেরা ধীরে ধীরে অন করলেন তাঁরা। আর তাতেই ধরা পড়ল ওই ভয়ংকর দৃশ্য।

Edited By: সৌমিত্র সেন | Updated By: Dec 22, 2022, 07:50 PM IST
An Eerie Demonic Figure: হামাগুড়ি দিচ্ছে ভূত! অন্ধকার পার্কের সামনে এ কী ঘটল?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একেবারে সকালের দৃশ্য। তখনও বেশ অন্ধকার চারদিক। হাঁটতে বেরিয়েছেন এক দম্পতি। এমন সময় পার্কের সামনের রাস্তায় কী সরে গেল হামাগুড়ি দিয়ে? ওখানে তো কেউ থাকেন না, কেউ ছিলও না একটু আগেও। তা হলে? তাঁদের ক্যামেরায় ধরাও পড়ল ‘ভূতের’ সেই হামাগুড়ির দৃশ্য! অন্তত এমনই দাবি করলেন ইংল্যান্ডের নটিংহ্যামশায়ারের বাসিন্দা হানা এবং ডেভ রোয়েট। ঘটনাটি ঘটেছে নটিংহ্যামশায়ারের ক্লাম্বার পার্কে। 

আরও পড়ুন: Baba Vanga: নতুন বছরেই এলিয়েনরা আক্রমণ করবে পৃথিবী! জেনে নিন ২০২৩ সাল নিয়ে বাবা বোঙ্গার ভয়-ধরানো ভবিষ্যদ্বাণী...

ঠিক কী ঘটেছিল? 

ঘটনার দিনে ভোরনাগাদ ক্লম্বার পার্কে কুকুর নিয়ে হাঁটতে বেরিয়েছিলেন এই ব্রিটিশ দম্পতি। পার্কের মধ্যে দিয়ে হাঁটার সময়ে হানা অনুভব করেছিলেন যে, তাঁরা ঠিক 'একা' নন! আরও কেউ যেন রয়েছে তাঁদের সঙ্গে। কে তিনি? কিছু একটা ভেবে হানা তাঁর ফোনের ক্যামেরাটা ধীরে ধীরে অন করেন। আর তাতেই ধরা পড়ে ওই ভয়ংকর দৃশ্য। ডেভ আগে ভূত-টুতে বিশ্বাস করতেন না। কিন্তু, এই ঘটনা তাঁকেও ভূতে বিশ্বাসী করে তুলেছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Baba Vanga: নতুন বছরেই এলিয়েনরা আক্রমণ করবে পৃথিবী! জেনে নিন ২০২৩ সাল নিয়ে বাবা বোঙ্গার ভয়-ধরানো ভবিষ্যদ্বাণী...

কিন্তু কী ধরা পড়ল হানার ক্যামেরায়? 

আরও পড়ুন: অত্যাশ্চর্য! প্রশান্ত মহাসাগরের নীচে হলুদ পাথরের রাস্তা কি 'রোড টু আটলান্টিস'?

হানা একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি সাদা অবয়ব তাঁর ঠিক সামনে হামাগুড়ি দিয়ে রাস্তা পেরোচ্ছে। টর্চের আলো ওই অবয়বকে অনুসরণ করলেও, মুহূর্তে তা মিলিয়ে যায়। হানার দাবি, ওই অবয়ব অন্য কিছু নয়, ওটি আসলে ভূত! তিনি বলেছেন-- অবয়বটি যেভাবে তার লম্বা হাত-পায়ের সাহায্যে হামাগুড়ি দিচ্ছিল, তাতে আমি নিশ্চিত ওটা ভূত ছাড়া অন্য কিছু নয়!

যদিও হানা প্রথমে ভেবেছিলেন বোধহয় ওটা ধোঁয়ার কুণ্ডলী হবে। কিন্তু পরে তাঁর ভুল ভাঙে। কেননা, ধোঁয়া হলে অবশ্যই তার আকারের পরিবর্তন ঘটত, এক্ষেত্রে তা ঘটেনি। হানা পরে জানান, তাঁর কাছে এ দৃশ্যের কোনও যুক্তিসঙ্গত ব্যাখ্যা নেই!

(জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো এই কপির মূল তথ্য যাচাই করেনি, জাতীয়/আন্তর্জাতিক সংবাদমাধ্যমের সংশ্লিষ্ট লিংকের উপর নির্ভর করে এটি লেখা হয়েছে।)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.