হাতির পা দিয়ে শরীর ম্যাসেজ করাতে গিয়ে আহত মহিলা

শরীরে ব্যথা সারাতে হাতির কাছে গিয়েছিলেন এক মহিলা। উদ্দেশ্য ছিল হাতির কাছ থেকে ম্যাসেজ নিয়ে শরীরের ব্যথাভাবটা সারাবেন। তাইল্যান্ডে হাতির পায়ের নিচে শুয়ে ম্যাসেজ নেওয়াটা এখন রেওয়াজ হয়ে দাঁড়িয়েছে। অনেকেই বলেন, হাতির কাছ থেকে গা ম্যাসেজ করানোর মত এত আরাম আর কোথাও পাওয়া যায় না। প্রতি মাসে বেশ কয়েক শো মানুষ এই রকম ম্যাসেজ করে থাকেন। সেই মহিলার উদ্দেশ্যও ছিল ঠিক সেরকম।

Updated By: Sep 4, 2014, 03:55 PM IST
হাতির পা দিয়ে শরীর ম্যাসেজ করাতে গিয়ে আহত মহিলা

ওয়েব ডেস্ক: শরীরে ব্যথা সারাতে হাতির কাছে গিয়েছিলেন এক মহিলা। উদ্দেশ্য ছিল হাতির কাছ থেকে ম্যাসেজ নিয়ে শরীরের ব্যথাভাবটা সারাবেন। তাইল্যান্ডে হাতির পায়ের নিচে শুয়ে ম্যাসেজ নেওয়াটা এখন রেওয়াজ হয়ে দাঁড়িয়েছে। অনেকেই বলেন, হাতির কাছ থেকে গা ম্যাসেজ করানোর মত এত আরাম আর কোথাও পাওয়া যায় না। প্রতি মাসে বেশ কয়েক শো মানুষ এই রকম ম্যাসেজ করে থাকেন। সেই মহিলার উদ্দেশ্যও ছিল ঠিক সেরকম।

কয়েক টন ওজনের একটি হাতির পায়ের নিচে শুয়ে কয়েক মিনিট ম্যাসেজ নিচ্ছিলেন সেই মহিলা। কিন্তু মহিলা নির্দিষ্ট জায়গা থেকে একটু পাশে সরতেই ঘটে যায় বিপত্তি। হাতির পায়ের চাপে মহিলার হাতে লাগে। তবে শেষ অবধি হাতির ট্রেনারের তত্‍পরতায় বড় দুর্ঘটনা থেকে রক্ষা মেলে। প্রাথমিক চিকিত্‍সার পর ফের হাতির ম্যাসেজ নিতে শুরু করেন সেই মহিলা।

ট্রেনারের বক্তব্য, ম্যাসেজ নেওয়ার জন্য নির্দিষ্ট একটা দাগ কেটে দেওয়া হয়। সেই দাগ পেরিয়ে যাওয়াতেই বিপত্তি ঘটে। আর যিনি আহত হলেন তাঁর বক্তব্য, হাতির কাছে ম্যাসেজ নেওয়ার আরাম এতটাই যে দুর্ঘটনার ব্যাপারটা মাথাতেই আসে না।  

সাপের মাধ্যমে শরীর ম্যাসেজের পর হাতির কেরামতিতে গায়ের ব্যথা সারানোর এই উপায় বেশ জনপ্রিয় হচ্ছে তাইল্যান্ড,এমনকী এই ছোট দুর্ঘটনার পরেও।

.