পাকিস্তানে রিমোটের মাধ্যমে কাপড়ের বাজারে বিস্ফোরণ, হত ১২

ফের জঙ্গি হামলায় রক্তাক্ত পাকিস্তান। এবার কুরাম উপত্যকার কাছে পরচিনারের একটি কাপড়ের বাজারে বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা। বিস্ফোরণে ঘটনাস্থলেই নিহত হয়েছে অন্তত ১৫ জনের। জখম ৪৫। আহতদের অধিকাংশের অবস্থা আশঙ্কাজনক। কোনও জঙ্গি সংগঠন এখনও বিস্ফোরণের দায় স্বীকার করেনি। রিমোট কন্ট্রোলের মাধ্যমে দূর থেকে এই বিস্ফোরণ ঘটানো হয় বলে প্রাথমিক তদন্তের পর জানানো হয়েছে।

Updated By: Dec 13, 2015, 04:49 PM IST
পাকিস্তানে রিমোটের মাধ্যমে কাপড়ের বাজারে বিস্ফোরণ, হত ১২

ওয়েব ডেস্ক: ফের জঙ্গি হামলায় রক্তাক্ত পাকিস্তান। এবার কুরাম উপত্যকার কাছে পরচিনারের একটি কাপড়ের বাজারে বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা। বিস্ফোরণে ঘটনাস্থলেই নিহত হয়েছে অন্তত ১৫ জনের। জখম ৪৫। আহতদের অধিকাংশের অবস্থা আশঙ্কাজনক। কোনও জঙ্গি সংগঠন এখনও বিস্ফোরণের দায় স্বীকার করেনি। রিমোট কন্ট্রোলের মাধ্যমে দূর থেকে এই বিস্ফোরণ ঘটানো হয় বলে প্রাথমিক তদন্তের পর জানানো হয়েছে।

পুরো এলাকা পুলিসি নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে। বিস্ফোরণে হতাহতদের জন্য গভীর শোক প্রকাশ করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। ঘটনার সঙ্গে খুঁজতে জঙ্গিদের খোঁজে চিরুনি তল্লাশি শুরু হয়েছে। আদিবাসী অধ্যুষিত পরচিনারে বিস্ফোরণের সঙ্গে জড়িত সন্দেহে দুজনকে পাকড়াও করেছে পুলিস।

.