Mithila Passes Away: দুঃসংবাদে তোলপাড় পদ্মাপাড়! আর নেই মিথিলা...

Mithila Passes Away: জীবনযুদ্ধে হেরে গেলেন মিথিলা। বাংলাদেশের জনপ্রিয় ফুটবলার ছিলেন তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ২৩।

Updated By: Jul 8, 2024, 11:00 PM IST
Mithila Passes Away: দুঃসংবাদে তোলপাড় পদ্মাপাড়! আর নেই মিথিলা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বয়সভিত্তিক দলে বাংলাদেশের জনপ্রিয় খেলোয়াড় ফুটবলার মিথিলা আক্তার। মাত্র ২৩ বছর বয়সেই প্রয়াত হলেন তিনি। জানা গিয়েছে, লিভারের সমস্যা ও শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। 

শ্যামলির একটি হাসপাতালে নিয়মিত চিকিৎসা নিতেন তিনি। সুস্থ হয়ে আবার ফিরে যেতেন বাড়িতে। এভাবেই চলছিল তাঁর চিকিৎসা। কিন্তু শেষ পর্যন্ত তাঁকে হেরে যেতে হল জীবন যুদ্ধে। 

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সোমবার এক বিবৃতিতে জানায়, গত রবিবার মারা গিয়েছেন মিথিলা। বয়সভিত্তিক ১৪ ও ১৬ দলের সাবেক খেলোয়াড় ছিলেন তিনি। মিথিলার মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। এই মহিলা ফুটবলারের মৃত্যুতে সভাপতি কাজী মোঃ সালাহউদ্দিনসহ বাফুফের অন্যান্য কর্মকর্তারা শোক প্রকাশ করেছেন। গভীর সমবেদনা জানিয়েছেন তার পরিবারের প্রতি।

আরও পড়ুন:France: মাক্রোঁর পতন! সকলকে বিস্মিত করে ছবির দেশে কবিতার দেশে কমিউনিস্টদের উত্থান...

নারায়ণগঞ্জ থেকে উঠে আসা ফুটবলার মিথিলা লিভার ও শ্বাসকষ্টজনিত জটিলতায় ভুগছিলেন। বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের সাবেক কোচ গোলাম রব্বানী বলেন, 'মিথিলা আমার প্রশিক্ষণে অনূর্ধ্ব–১৪ ও অনূর্ধ্ব–১৫ জাতীয় দলে খেলেছে। সেটি ছিল দেশের মাটিতে এএফসি বাছাইপর্বের খেলা। সর্বশেষ খেলেছে ২০১৪–১৫ সালের দিকে। দলে থেকে বাদ পড়ার পর ওঁর সঙ্গে যোগাযোগ ছিল না। আজ মেয়েটার মৃত্যুসংবাদ পেয়ে হতবাক হয়ে গিয়েছি।'

মাত্র চার মাসের ব্যবধানে দেশে দ্বিতীয় নারী ফুটবলারের অকালমৃত্যুর সংবাদ এল। গত মার্চে সন্তান জন্ম দেওয়ার কয়েক ঘণ্টা পরই শারীরিক জটিলতায় মারা যান সাফ অনূর্ধ্ব–১৮ নারী চ্যাম্পিয়নশিপজয়ী ফুটবলার রাজিয়া সুলতানা। তাঁর বয়স হয়েছিল ২১ বছর। ২০১৮ সালে ভুটানে অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব–১৮ নারী চ্যাম্পিয়নশিপ জয়ী বাংলাদেশ দলের সদস্য ছিলেন রাজিয়া। এবার অকালে ঝরে যাওয়া আরেক ফুটবলারের তালিকায় নাম উঠল মিথিলার। 

আরও পড়ুন:VIRAL VIDEO | Sex In Jail: কামের তাড়নায় কয়েদির সঙ্গে জেলেই সঙ্গম মহিলা পুলিসের!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.