VIRAL VIDEO | Sex In Jail: কামের তাড়নায় কয়েদির সঙ্গে জেলেই সঙ্গম মহিলা পুলিসের!

Female Prison Officer Accused of SEX Scandal: জেলের মধ্য়েই ভয়ংকর যৌনতা, চমকে দেওয়া খবরে উত্তাল ব্রিটেন।

Updated By: Jul 7, 2024, 07:26 PM IST
VIRAL VIDEO | Sex In Jail: কামের তাড়নায় কয়েদির সঙ্গে জেলেই সঙ্গম মহিলা পুলিসের!
মহিলা পুলিসের কুকীর্তি সামনে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগুনে কামের ভয়ংকর দহনজ্বালায় পুড়লেন জেলবন্দি কয়েদি ও মহিলা পুলিস! দক্ষিণ পশ্চিম লন্ডনের ওয়ান্ডসওয়ার্থে রয়েছে ইচএম প্রিজন ওয়ান্ডসওয়ার্থ (HM Prison Wandsworth)। এটি পুরুষদের বি ক্য়াটেগরির কারাগার। 

ব্রিটেনের এই জেলেই বন্দি কুখ্য়াত ডাকাত লিন্টন ওয়েরিচ। গত এপ্রিল থেকে তিনি এখানে বন্দি। ২০২২ সালে সে কেনসিংটনের এক ফ্ল্য়াট থেকে প্রায় ৬৭ কোটি টাকার জিনিসপত্র ডাকাতি করেই এখানে থাকতে এসেছেন। নিজের বাড়ির চারপাশেও লিন্টন তার হাতযশ দেখিয়েছে। এই সব কাণ্ডকারখানার জন্য় তিনি ৪ বছর ৯ মাসের জন্য় সাজা ভোগ করছেন! 

আরও পড়ুন: ইরানে খোলা হাওয়া! কট্টরপন্থী জালিলিকে হারিয়ে ইতিহাস গড়লেন পেজেশকিয়ান...

এর মধ্য়েই সে দারুণ কুকীর্তিতে জড়িয়েছে। এক প্রাক্তন মহিলা পুলিস আধিকারিকের সঙ্গে এই জেলেই উদ্দাম যৌনতায় লিপ্ত হয়েছে। তা মোবাইল ফোনে বন্দিও করেছে বাকি সাজাপ্রাপ্ত আসামীরা। লিন্টনের সঙ্গে যৌনতায় মেতেছিলেন লিন্ডা ডে সুসা আবরিউ। পুলিসের কাজ ছেড়ে তিনি আপাতত অনলি ফ্য়ানস মডেল হিসেবেও কাজ করছেন। তাদের যৌনলীলার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। 

ঘটনাচক্রে লিন্টনের পার্টনার এখন সাত মাসের অন্তঃসত্ত্বা! যিনি এই খবর পাওয়ার পর ভেঙে পড়েছেন। শরীর এবং মন দুই তাঁর ভারাক্রান্ত। তাঁকে ভর্তি করতে হয়েছে হাসপাতালেও। পর্তুগালের বাসিন্দা লিন্ডা ডে সুসাকে আদালতে হাজিরা দিতে হয়েছে। পুলিস তাঁর পাসপোর্ট বাজেয়াপ্ত করেছে। জানা যাচ্ছে জেল কর্তৃপক্ষ পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

আরও পড়ুন: 'আই অ্যাম সরি...', দলের ভরাডুবি, হারের দায় নিলেন ঋষি সুনক

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.