Bangladesh: 'রেপিস্টের সঙ্গে থাকা যায় না', বাবাকে দায়ী করে দশতলা থেকে ঝাঁপ ছাত্রীর

ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিস। এরপরেই প্রকাশ্যে আসে পুরো ঘটনা। চিরকুটে নিজের বাবাকে ‘রেপিস্ট’ ও ‘অমানুষ’ উল্লেখ করে লেখা আছে, ''আমার মৃত্যুর জন্য আমার বাবা দায়ী।' বিশ্ববিদ্যালয়ে ছাত্রীর আত্মহত্যার ঘটনায় ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে। 

Updated By: Aug 28, 2022, 01:21 PM IST
Bangladesh: 'রেপিস্টের সঙ্গে থাকা যায় না', বাবাকে দায়ী করে দশতলা থেকে ঝাঁপ ছাত্রীর
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দশ তলার ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন এক তরুণী। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বাংলাদেশের রাজধানী ঢাকার দক্ষিণখান এলাকায়। ঢাকার দক্ষিণখান মোল্লারটেক এলাকার একটি ১০ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে এক তরুণীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত তরুণী একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিস। এরপরেই প্রকাশ্যে আসে পুরো ঘটনা। চিরকুটে নিজের বাবাকে ‘রেপিস্ট’ ও ‘অমানুষ’ উল্লেখ করে লেখা আছে, ''আমার মৃত্যুর জন্য আমার বাবা দায়ী।' বিশ্ববিদ্যালয়ে ছাত্রীর আত্মহত্যার ঘটনায় ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে। 

আরও পড়ুন, Sri Lanka: এক পেট খিদে নিয়েই রাতে ঘুমোতে যেতে বাধ্য হচ্ছে শিশুরা...

শনিবার দুপুরে এই ঘটনা ঘটে। দক্ষিণখান মোল্লারটেকের ওই ভবনে বাবা-মায়ের সঙ্গেই বসবাস থাকতেন ওই তরুণী। স্থানীয়রা জানান, দুপুর সাড়ে বারোটার দিকে দশতলা ভবনের ছাদ থেকে লাফ দেন ওই তরুণী। তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে একটি স্থানীয় হাসপাতালে এবং পরে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেদিন বিকেল চারটের দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে উদ্ধারকৃত চিরকুটে লেখা আছে, ‘আমার মৃত্যুর জন্য আমার বাবা দায়ী। একটা ঘরে পশুর সঙ্গে থাকা যায়, কিন্তু অমানুষের সঙ্গে থাকা সম্ভব না। একজন অত্যাচারী রেপিস্ট, যে কাজের মেয়েকেও ছাড়ে নাই। আমি তার করুণ ভাগ্যের সূচনা।’ এদিকে, নিহত তরুণীর মা তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ করে বিচারের দাবি জানিয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিস। পরে এই বিষয়ে আত্মহত্যার প্ররোচনার একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আরও পড়ুন, Pakistan Floods: আমাদের সাহায্য করুন, বন্যাবিধ্বস্ত পাকিস্তানের কাতর আহ্বান...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.