Bill Gates- এর সম্পর্কের কথা কর্মীরাও জানত! আসল সত্য জেনে হতবাক স্ত্রী Melinda

বিল গেটসের বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা তার পরিচিত মহলে প্রায় অনেকেই জানত।

Updated By: Jun 9, 2021, 06:48 AM IST
Bill Gates- এর সম্পর্কের কথা কর্মীরাও জানত! আসল সত্য জেনে হতবাক স্ত্রী Melinda

নিজস্ব প্রতিবেদন: বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি এবং মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস এর ডিভোর্স নিয়ে এবার প্রকাশ্যে এল কিছু বিস্ফোরক তথ্য৷ কাজের জায়গার বাইরেও বেশ কিছু 'সম্পর্ক' ছিল বলেই উঠে এসেছে বেশ কিছু প্রতিবেদনে৷ 

সম্প্রতি ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বিল গেটসের বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা তার পরিচিত মহলে প্রায় অনেকেই জানত। তাই তাদের কাছে এটি কোনও সিক্রেট ছিল না। এমনকি এও জানা গিয়েছে মাইক্রোসফট প্রতিষ্ঠাতার বন্ধু মহলের মধ্যে থেকেই প্রাইভেট গোয়েন্দা লাগিয়ে তা বিবাহ বিচ্ছেদ পর্যন্ত নিয়ে যাওয়া হয়। 

যদিও গেটস-এর তরফে বলা হয়, "বিল কিংবা মেলিন্ডা কেউই বিবাহ বিচ্ছেদের জন্য প্রাইভেট ইনভেস্টিগেটর ভাড়া করেননি"৷ ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনে প্রকাশিত এই তথ্য নিয়ে বিল গেটস এর মুখপাত্র জানান, "এটি অত্যন্ত দুঃখজনক যে এই ঘটনা নিয়ে মিথ্যা প্রচার চলছে।"

আরও পড়ুন, প্রেমের উপর বাটপাড়ি? বান্ধবীকেও নকল হীরের আংটি উপহার মেহুলের!

মুখপাত্র এও বলেন, "গুজব এবং জল্পনাগুলি একেবারেই অযৌক্তিক। দুর্ভাগ্যজনক এটাই যে পরিস্থিতি সম্পর্কে খুব কম জ্ঞান রয়েছে,  এমন লোকদের সূত্র হিসাবে চিহ্নিত করা হচ্ছে। " যদিও মাইক্রোসফটের প্রাক্তন কর্মীদের অনেকেই জানিয়েছেন যে গাড়ি নিয়ে আসার ক্ষেত্রেও ধোঁকা দিতেন ধনকুবের৷ একাধিক গাড়ি ব্যবহার করে সেই কাজ করতেন তিনি। 

এক কর্মী জানিয়েছেন, "আমরা সকলেই জানি এসব কাজ তিনি তখনই করতেন যখন উনি কোনও মহিলার সঙ্গে থাকতেন। এমন অনেক মিটিং থাকত যেগুলি তার বৈঠক তলিকায় থাকত না।" যদিও এসব যুক্তির পিছনে বিল গেটস জানিয়েছিলেন, 'তিনি পৃথিবীর সেই ব্যক্তি যিনি সময়ের শক্ত শিডিউলে থেকে কাজ করতেন।"