লাহোর স্টেশনে শক্তিশালী বিস্ফোরণ, মৃত ২

ফের বিস্ফোরণে কেঁপে উঠল পাকিস্তান। মঙ্গলবার লাহোর রেলস্টেশনে একটি শক্তিশালী বিস্ফোরণে মৃত্যু হয়েছে কমপক্ষে ২ জনের। এছাড়া আহতের সংখ্যা ২৫ জনের বেশি। পাক সংবাদমাধ্যম সূত্রে খবর, লাহোর স্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মে বিস্ফোরণটি হয়। প্ল্যাটফর্মে একটি এক্সপ্রেস ট্রেন ঢোকার ৫ মিনিট পরেই বিস্ফোরণটি হয়।

Updated By: Apr 24, 2012, 09:36 PM IST

ফের বিস্ফোরণে কেঁপে উঠল পাকিস্তান। মঙ্গলবার লাহোর রেলস্টেশনে একটি শক্তিশালী বিস্ফোরণে মৃত্যু হয়েছে কমপক্ষে ২ জনের। এছাড়া আহতের সংখ্যা ২৫ জনের বেশি।
পাক সংবাদমাধ্যম সূত্রে খবর, লাহোর স্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মে বিস্ফোরণটি হয়। প্ল্যাটফর্মে একটি এক্সপ্রেস ট্রেন ঢোকার ৫ মিনিট পরেই বিস্ফোরণটি হয়। ঘটনাস্থলে পৌঁছেছে উদ্ধারকারী দল। খালি করে দেওয়া হয়েছে গোটা স্টেশন।
লাহোর পুলিস জানিয়েছে, ঘটনাস্থল থেকে নাটবল্টু, বিদ্যুতের পোড়া তার পাওয়া গিয়েছে। তাই বিস্ফোরণে `টাইম বম্ব` ব্যবহার করা হয়েছিল বলে মনে করা হচ্ছে। বম্ব স্কোয়াডের সদস্যদের অনুমান, স্টেশনের ওয়েটিং রুমে একটি ব্যাগে ৫ কেজি বিস্ফোরণ রাখা ছিল। তবে বিস্ফোরণের দায় এখনও কোনও জঙ্গি সংগঠন স্বীকার না করলেও, এই বিস্ফোরণকে জঙ্গি হামলা বলেই পুলিসের প্রাথমিক অনুমান।

.