অন্ত্রে সমস্যা নিয়ে সাও পাওলোর হাসপাতালে ভর্তি Bolsonaro

বছরতিনেক আগে ব্রাজিলের প্রেসিডেন্টের পেটে ছুরি মেরেছিল এক আততায়ী!

Updated By: Jul 15, 2021, 01:53 PM IST
অন্ত্রে সমস্যা নিয়ে সাও পাওলোর হাসপাতালে ভর্তি Bolsonaro

নিজস্ব প্রতিবেদন: গুরুতর অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন ব্রাজিলের প্রেসিডেন্ট। হতে পারে অপারেশনও। বছরতিনেক আগে প্রেসিডেন্টের পেটে ছুরি মেরেছিল এক আততায়ী! তারই জেরে এই অসুস্থতা কিনা এখনও নিশ্চিত নন চিকিত্‍সকেরা। তবে তাঁকে সাও পাওলোর এক হাসপাতালে ভর্তি করে চিকিত্‍সা করা হচ্ছে।  

আপত্‍কালীন শল্যচিকিত্‍সার আবহ তৈরি হয়েছে Brazilian President Jair Bolsonaro-কে ঘিরে। তাঁকে দ্রুত ভর্তিও করা হয়েছে সাও পাওলোর হাসপাতালে। প্রেসিডেন্টের অফিস সূত্রে জানা গিয়েছে, ক'দিন আগে হঠাত্‍ করেই রাতের দিকে পেটে ব্যথা হতে থাকে বলসোনারোর। উঠতে থাকে হেঁচকিও। তাঁকে তড়িঘড়ি Brasilia-র এক হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

আরও পড়ুন: ঈদকে সামনে রেখে লকডাউন উঠল বাংলাদেশে, রেকর্ড সংক্রমণের আশঙ্কায় বিশেষজ্ঞরা

তবে সাও পাওলোয় যিনি বলসোনারোকে দেখছেন সেই Dr. Antonio Luiz Macedo জানান, প্রেসিডেন্টের অন্ত্রে একটা 'অবস্ট্রাকশন' ধরা পড়েছে। তবে আরও পরীক্ষা করে দেখা হবে, বলসোনারোর সত্যিই অপারেশন জরুরি কিনা। বছরতিনেক আগে ব্রাজিলের প্রেসিডেন্টের উপর হামলা চালিয়েছিল এক আততায়ী ৷ বলসোনারোর পেটে ছুরি মেরেছিল সে ৷ সে বার প্রেসিডেন্ট বেঁচে গেলেও এখন সেজন্যই নতুন করে পেটে সমস্যা তৈরি হচ্ছে কিনা, তা-ও খতিয়ে দেখছেন চিকিৎসকরা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: World Youth Skills Day: তরুণের স্বপ্ন ও সার্থকতার লগ্ন; প্রতিজ্ঞারও‌!

.