Justin Trudeau: শেষ হয়ে গেল আঠারো বছরের উষ্ণ মধুর দাম্পত্য! কানাডার প্রধানমন্ত্রী এখন বিবাহবিচ্ছিন্ন...

Justin Trudeau Separation: সোফি এবং আমি সিদ্ধান্ত নিয়েছি যে, আমরা আলাদা থাকব। তবে বরাবরের মতোই আমরা পারস্পরিক শ্রদ্ধা-ভালোবাসার সম্পর্কে জড়িয়ে থাকব, যা আমরা এতদিন ধরে গড়ে তুলেছি এবং আগামী দিনেও আমরা যা গড়ে তুলব, সেসবের জন্যই।

Updated By: Aug 3, 2023, 02:45 PM IST
Justin Trudeau: শেষ হয়ে গেল আঠারো বছরের উষ্ণ মধুর দাম্পত্য! কানাডার প্রধানমন্ত্রী এখন বিবাহবিচ্ছিন্ন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে বিচ্ছেদের কথা ঘোষণা করলেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও তাঁর স্ত্রী সোফি। বিচ্ছেদসংক্রান্ত আইনি নথিতে স্বাক্ষরও করেছেন তাঁরা। গতকাল, বুধবার ট্রুডোর কার্যালয় থেকে এই তথ্য জানানো হয়েছে। তাঁদের এই বিচ্ছেদের মধ্যে দিয়ে ট্রুডো-সোফির মধুর দাম্পত্যজীবনের আঠারোটি বছর অতিবাহিত হল! ২০০৫ সালের মে মাসের শেষের দিকে বিয়ে করেন জাস্টিন ট্রুডো ও সোফি। তিন সন্তান তাঁদের।

আরও পড়ুন: Rome: হঠাৎই মাটি থেকে বেরল সম্রাট নিরোর থিয়েটারের ধ্বংসাবশেষ, মঞ্চে ঝোলানোর পর্দা...

ট্রুডোর কার্যালয় থেকে দেওয়া বিবৃতিতে বলা হয়, প্রধানমন্ত্রী ট্রুডো ও তাঁর স্ত্রী সোফি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। এ জন্য আইনি ও নীতিগত যেসব কাজ করতে হয়েছে, তা তাঁরা একসঙ্গেই সাঙ্গ করেছেন। ট্রুডোর কার্যালয়ের বিবৃতি অনুযায়ী, তাঁরা আদতে একটি পরিবারের মতো হয়েই থাকবেন। তিন সন্তান যাতে নিরাপদে ও নির্ঝঞ্ঝাটে বড় হতে পারে সেটা নিশ্চিত করতে মনোযোগী হবেন ট্রুডো ও সোফি উভয়েই। পরের সপ্তাহেই তাঁরা একটি ছুটিতে যাচ্ছেন। 

জাস্টিন ট্রুডোর বয়ানে একটি ট্যুইট করে বিচ্ছেদের বিষয়টি জানানো হয়েছে। সেখানে ট্রুডো লিখছেন, অনেক অর্থপূর্ণ ও কঠিন কথাবার্তার শেষে সোফি এবং আমি সিদ্ধান্ত নিয়েছি যে, আমরা আলাদা থাকব। তবে বরাবরের মতোই আমরা পারস্পরিক শ্রদ্ধা-ভালোবাসার সম্পর্কে জড়িয়ে থাকব, যা আমরা এতদিন ধরে গড়ে তুলেছি এবং আগামী দিনেও আমরা যা গড়ে তুলব, সেসবের জন্যই। 

আরও পড়ুন: Russia on Ukrainian: 'এবার ব্যবহার করতেই হবে পরমাণুবোমা' হুমকি পুতিনের! আর একটি হিরোশিমা?

বার্তাটির শেষে এসে জাস্টিন ট্রুডো খুব গুরুত্বপূর্ণ একটা প্রসঙ্গ তুলেছেন। তিনি লিখেছেন-- তবে আমাদের সন্তানের মঙ্গলের জন্য, তাদের ভালো ভাবে বেঁচে থাকার জন্য আমি সকলকে অনুরোধ করব যে, আপনারা সকলে আমাদের ও আমাদের সন্তানদের প্রাইভেসিকে মর্যাদা দিন।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.