মুসলিম ও হিলারি বিরোধী বিজ্ঞাপনে বিতর্ক মার্কিন মুলুকে

একটি আমেরিকান অস্ত্র বিপনি বিজ্ঞাপন নিয়ে আপাতত সরগরম মার্কিন মুলুক। 'আলট্রা ফায়ারআর্মস' নামক দোকানটির বিজ্ঞাপনে লেখা রয়েছে, "আমরা মুসলিম ও হিলারির সমর্থকদের অস্ত্র বিক্রি করি না। কারণ, সন্ত্রাসবাদীদের হাতে অস্ত্র তুলে দিয়ে আমরা নিশ্চিন্ত বোধ করি না।"

Updated By: Oct 31, 2016, 05:39 PM IST
মুসলিম ও হিলারি বিরোধী বিজ্ঞাপনে বিতর্ক মার্কিন মুলুকে

ওয়েব ডেস্ক: একটি আমেরিকান অস্ত্র বিপনি বিজ্ঞাপন নিয়ে আপাতত সরগরম মার্কিন মুলুক। 'আলট্রা ফায়ারআর্মস' নামক দোকানটির বিজ্ঞাপনে লেখা রয়েছে, "আমরা মুসলিম ও হিলারির সমর্থকদের অস্ত্র বিক্রি করি না। কারণ, সন্ত্রাসবাদীদের হাতে অস্ত্র তুলে দিয়ে আমরা নিশ্চিন্ত বোধ করি না।"

পেনসিলভেনিয়ার গ্রামীন জ্যাক্সন সেন্টার অঞ্চলের এই অস্ত্রের দোকানটির মালিক বছর চুয়ান্নর পল চ্যান্ডলার জানিয়েছেন যে তাঁর দোকানে মুসলিম ও হিলারি রডহ্যাম ক্লিন্টনের সমর্থকরা এলে তিনি তাঁদের ফিরিয়ে দেন। এবং এই অস্ত্র ব্যবসায়ী এও দাবি করেছেন যে এই বিষয়টি তাঁর দোকানের দরজাতেও বড় বড় অক্ষরে লেখা রয়েছে।

আরও পড়ুন- পাকিস্তানের সেনা অভ্যুত্থানে মদত দেওয়ার কোনও ইচ্ছাই নেই: ইমরান খান

এই বিজ্ঞাপনী বক্তব্য থেকেই পরিষ্কার যে পল চ্যান্ডলার আসলে কোন রাজনৈতিক মেরুতে অবস্থান করেন। কিন্তু সংবাদ মাধ্যমের সামনে তিনি তাঁর রাজনৈতিক বিশ্বাসের কথা এড়িয়ে গিয়ে তীর্যক মন্তব্য করেন, "হিলারি ও ডেমোক্র্যাটরা তো মানুষের হাতে অস্ত্র তুলে দেওয়ার বিরোধী। তাহলে আমি তো তাঁদেরই অ্যাজেন্ডাকে বাস্তবায়িত করতে সাহায্য করছি।"

আরও পড়ুন- ভারত-চিন সীমান্তে 'নাক গলানোয়' আমেরিকার উপর ক্ষুব্ধ চিন

গোটা ঘটনা থেকে এটা পরিষ্কার যে মার্কিন দেশ ভোট জ্বরে কাবু। আর সেই উত্তাপের পারদ বেশ বেশি।