২০ জন ‘বিশেষ সেবিকা’ নিয়ে বিলাসবহুল হোটেলে ‘সেলফ আইসোলশন’-এ গেলেন থাইল্যান্ডের রাজা

তিনি রয়েছেন জার্মানির একটি বিলাসবহুল হোটেলে।

Edited By: সুদীপ দে | Updated By: Mar 30, 2020, 11:42 AM IST
২০ জন ‘বিশেষ সেবিকা’ নিয়ে বিলাসবহুল হোটেলে ‘সেলফ আইসোলশন’-এ গেলেন থাইল্যান্ডের রাজা

নিজস্ব প্রতিবেদন: গোটা বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা ৭ লক্ষ ছাড়িয়েছে। এই ভাইরাসের প্রকোপে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৩৩ হাজার ৯৮৬ জনের। এই ভয়াবহ পরিস্থিতিতে ‘আতঙ্কে’ সেলফ আইসোলশনে গেলেন থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন। তবে তাঁর ‘সেলফ আইসোলশন’ তো আর পাঁচটা সাধারণ মানুষের মতো হবে না! তাই এই ‘আইসোলশন’ পর্বে তিনি সঙ্গে নিলেন ২০ জন মহিলা হারেম বা ‘বিশেষ সেবিকা’। আর তিনি রয়েছেন জার্মানির একটি বিলাসবহুল হোটেলে।

জার্মান পত্রিকা ‘বিল্ড’-এ প্রকাশিত খবর অনুযায়ী, ২০ জন ‘বিশেষ সেবিকা’ ছাড়াও মহা ভাজিরালংকর্নের সঙ্গে রয়েছেন বেশ কয়েকজন পদস্থ কর্মচারী, দেহরক্ষী। ৬৭ বছর বয়সী থাইল্যান্ডের রাজার এমনিতেই চার স্ত্রী (রানি) রয়েছে। তবে এই ‘সেলফ আইসোলশন’ পর্বে তাঁর সঙ্গে তাঁর রানিরা রয়েছেন কিনা তা জানা যায়নি।

আরও পড়ুন: করোনা আক্রান্ত হয়ে বন্দি ছিলেন আইসোলেশন, সুস্থ হয়ে উঠলেন কানাডার প্রধানমন্ত্রীর স্ত্রী

‘বিল্ড’ পত্রিকায় প্রকাশিত খবর অনুযায়ী, থাইল্যান্ডের আতঙ্কিত রাজা ‘সেলফ আইসোলশন’-এ থাকার জন্য জার্মানির গার্মিশ পার্টেনকির্চেনের আস্ত গ্র্যান্ড হোটেল সোনেনবিচলটাই বুক করে নিয়েছেন নিজের জন্য। থাইল্যান্ডে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় দেড় হাজার ছুঁই ছুঁই। এই পরিস্থিতিতে দেশের রাজার জার্মানিতে বিলাসবহুল জীবনযাপনে সমালোচনায় সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন সে দেশের হাজার হাজার মানুষ।