আলোর উত্সবে ভারতীয়দের শুভেচ্ছা ট্রাম্পের, শেয়ার করলেন দীপাবলি পালনের ছবি

২০১৯ সালেও দীপাবলিতে ভারতীয়দের শুভেচ্ছা জানিয়েছিলেন ট্রাম্প। সে সময় এক টুইটে তিনি লিখেছিলেন, দীপাবলি এলেই মেলানিয়া ও আমি এই উত্সবে সামিল হই

Updated By: Nov 14, 2020, 10:47 PM IST
আলোর উত্সবে ভারতীয়দের শুভেচ্ছা ট্রাম্পের, শেয়ার করলেন দীপাবলি পালনের ছবি
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: মার্কিন যুক্তরাষ্ট্রে বসাবসকারী ভারতীয়দের দীপাবলির শুভেচ্ছা জানালেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। শনিবার ট্রাম্প টুইটারের একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে হোয়াইট হাউসে দীপাবলি পালন করছেন তিনি।

এই আলোর উত্সবে ভারতীয়দের শুভেচ্ছা জানান, সেক্রেটারি অব স্টেটস মাইক পম্পেও ও প্রতিরক্ষা সেক্রেটারিয়েট।

আরও পড়ুন-বেচারামের সঙ্গে মিলে বিধানসভা নির্বাচনে লড়াই করা সম্ভব নয়: রবীন্দ্রনাথ ভট্টাচার্য

মার্কিন স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে এক টুইটে দীপাবলির শুভেচ্ছা জানিয়ে লেখা হয়েছে, শুভ দীপাবলি। দীপাবলির এই উত্সবের সময়ে সবার সুস্বাস্থ্য কামনা করি। সবাই নিরাপদে দীপাবলি পালন করুন। যারা পরিবারের থেকে দূরে রয়েছেন তাঁদের মধ্যে দীপাবলির আনন্দ সঞ্চারিত হোক।

অন্যদিকে, মার্কিন স্বরাষ্ট্র সচিব মাইক পম্পেও লিখেছেন, অন্ধকারের বিরুদ্ধে যারা আলোর এই জয় পালন করছেন তাদের শুভকামনা জানাই।

আরও পড়ুন-আলোর উত্সবে সামিল অস্ট্রেলিয়াও, দীপাবলিতে আলোকিত সিডনির অপেরা হাউস

উল্লেখ্য, ২০১৯ সালেও দীপাবলিতে ভারতীয়দের শুভেচ্ছা জানিয়েছিলেন ট্রাম্প। সে সময় এক টুইটে তিনি লিখেছিলেন, দীপাবলি এলেই মেলানিয়া ও আমি এই উত্সবে সামিল হই। মানুষকে আলোর উত্সবে শুভেচ্ছা জানাই।

এদিকে, দীপাবলি উপলক্ষ্যে ভারতীয়দের শুভেচ্ছে জানালেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন টুডো, ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন।