ট্রাম্পের এই বিষয়টা জানলে পশুপ্রেমীদের রাগই হতে পারে

নতুন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সম্পর্কে আপনি যদি এই তথ্যটা জানেন, তাহলে আপনি পশুপ্রেমী মানুষ হলে, বেশ রাগই হবে। এমনিতেই নতুন মার্কিন প্রেসিডেন্টকে অনেক মার্কিন নাগরিকই সেভাবে মন থেকে মেনে নিতে পারেননি। আর এই বিষয়ে তো শুধু মার্কিনরাই নন, গোটা বিশ্বের পশুপ্রেমী মানুষরাই ট্রাম্পকে নিয়ে নাক সিঁটকাচ্ছেন।

Updated By: Jan 17, 2017, 02:44 PM IST
ট্রাম্পের এই বিষয়টা জানলে পশুপ্রেমীদের রাগই হতে পারে

ওয়েব ডেস্ক: নতুন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সম্পর্কে আপনি যদি এই তথ্যটা জানেন, তাহলে আপনি পশুপ্রেমী মানুষ হলে, বেশ রাগই হবে। এমনিতেই নতুন মার্কিন প্রেসিডেন্টকে অনেক মার্কিন নাগরিকই সেভাবে মন থেকে মেনে নিতে পারেননি। আর এই বিষয়ে তো শুধু মার্কিনরাই নন, গোটা বিশ্বের পশুপ্রেমী মানুষরাই ট্রাম্পকে নিয়ে নাক সিঁটকাচ্ছেন।

আরও পড়ুন বাংলাদেশের কুখ্যাত নারায়ণগঞ্জ ৭ খুন মামলায় ২৬ জনের ফাঁসির হুকুম

আসলে এতদিন পর্যন্ত সব মার্কিন প্রেসিডেন্টই, তাঁদের পোষ্যকে নিয়ে হোয়াইট হাউসে 'গৃহপ্রেবশ' করতেন। যে মার্কিন প্রেসিডেন্টদের কোনও পোষ্য আগে থেকে থাকতো না, তাঁরাও নতুন করে পোষ্য নিয়েই ঢুকতেন হোয়াইট হাউসে। কিন্তু ডোনাল্ড ট্রাম্প সটান জানিয়ে দিয়েছেন যে, তিনি এসবের ধারে কাছে নেই। তাঁর পোষ্য নেইও। আর তিনি পোষ্য নতুন করে নেবেনও না। এবার পশুপ্রেমীরাই বলুন, আপনাদের কি ট্রাম্পকে আর আদৌ ভাল লাগবে তেমন?

আরও পড়ুন  প্রভুর জীবন বাঁচাল পোষ্য, সত্যিই মানুষের প্রিয়বন্ধু কুকুর