close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বাংলাদেশে বিমান অপহরণের চেষ্টা, বায়ুসেনার গুলিতে নিহত ছিনতাইকারি

বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁনের বয়ানে সেদেশের সংবাদমাধ্যম BDNews24.com জানিয়েছে, বিমান থেকে সমস্ত যাত্রী নেমে এসেছেন। 

Updated: Feb 24, 2019, 10:45 PM IST
বাংলাদেশে বিমান অপহরণের চেষ্টা, বায়ুসেনার গুলিতে নিহত ছিনতাইকারি

নিজস্ব প্রতিবেদন: বাংলাদেশের আকাশে বিমান অপহরণের চেষ্টা। রবিবার বিকেলে ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাই যাওয়ার পথে বিমানটিকে অপহরণের চেষ্টা চালায় অন্তত ১ জন আততায়ী। আগ্নেয়াস্ত্র নিয়ে বিমান অপহরণের চেষ্টা চালায় সে। সূত্রের খবর, বিমানের মধ্যে আততায়ীর গুলিতে আহত হয়েছেন ১ বিমানকর্মী। অন্য সূত্রের দাবি, বিমানের পাইলটের মাথায় বন্দুক ঠেকিয়ে অপহরণের চেষ্টা হয়। ঘটনাটি ঘটে ভারতীয় সময় বিকেল ৫.১০ মিনিট নাগাদ। তবে বিমানটি শেষে চট্টগ্রাম বিমানবন্দরে অবতরণ করে। 

বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁনের বয়ানে সেদেশের সংবাদমাধ্যম BDNews24.com জানিয়েছে, বিমান থেকে সমস্ত যাত্রী নেমে এসেছেন। নেমে এসেছেন চালকরাও। তবে আততায়ী বিমানে রয়েছে বলেই জানান যাত্রীরা। এরপর বিমানের মধ্যে প্রবেশ করে বাংলাদেশ বায়ুসেনার আধিকারিকরা। শেষ খবর অনুসারে বায়ুসেনার গুলিতে নিহত আগ্নেয়াস্ত্রধারী ওই আততায়ী।

চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে বিমান বাংলাদেশের আধিকারিক জানিয়েছেন, বিমানটি ছিনতাইয়ের চেষ্টা হয়েছে তা নিশ্চিত। কিন্তু কে বা কারা একাজ করেছে তা এখনই বলা সম্ভব নয়। 

আরও পড়ুন - রাইফেলের পর এবার ‘আত্মঘাতী ড্রোন’ আনছে কালাশনিকভ