New Twitter CEO: ট্যুইটারের নতুন সিইও-র নাম ঘোষণা করলেন এলন! দেখে আক্কেল গুড়ুম সকলের...

New Twitter CEO: ট্যুইটারের মালিকানা নিয়েই ট্যুইটারের সেই সময়ের সিইও পরাগ আগরওয়ালকে ছেঁটে ফেলেছিলেন এলন মাস্ক। তারপর থেকে ট্যুইটার সিইও-বিহীনই ছিল। মাস্ক এবার ঘোষণা করেছেন, এতদিনে নতুন সিইও পেল ট্যুইটার। কে সেই সিইও? সেটা জানতেই কৌতূহলী সারা পৃথিবী, বিশেষ করে কর্পোরেট-বিশ্ব।

Updated By: Feb 15, 2023, 12:59 PM IST
New Twitter CEO: ট্যুইটারের নতুন সিইও-র নাম ঘোষণা করলেন এলন! দেখে আক্কেল গুড়ুম সকলের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ট্যুইটারের মালিকানা নিয়েই ট্যুইটারের সেই সময়ের সিইও পরাগ আগরওয়ালকে ছেঁটে ফেলেছিলেন এলন মাস্ক। তারপর থেকে ট্যুইটার সিইও-বিহীনই ছিল। মাস্ক এবার ঘোষণা করেছেন, এতদিনে নতুন সিইও পেল ট্যুইটার। কে সেই সিইও? সেটা জানতেই কৌতূহলী সারা পৃথিবী, বিশেষ করে কর্পোরেট-বিশ্ব। এবং সেটা জানতে গিয়েই আক্কেল গুড়ুম সকলের। ট্যুইটারের সিইও-পদে বসছে একটি কুকুর। 'ফ্লকি'। 'ফ্লকি' এলনের পোষা কুকুর। এলন মনেও করেন, তাঁর পোষ্য আগের সিইও-র চেয়ে অনেক ভালো হবে! 

আরও পড়ুন: Pakistan Economic Crisis: এক প্যাকেট দুধের দাম ২১০ টাকা, চিকেন ৮০০ ছুঁইছুঁই! প্রতিবেশীর পাড়ায় বাজার আগুন...

ব্রিডের দিক থেকে 'ফ্লকি' শিবা ইনু জাতের কুকুর। মাস্ক তাঁর কোম্পানির নতুন সিইও-র ছবিও শেয়ার করেছেন। সেই ছবিতে দেখা গিয়েছে, 'ফ্লকি' সিইও-র চেয়ারে বসে আছে। তার পরনে কালো টি-শার্ট। তার উপর ইংরেজিতে 'সিইও' লেখা। তার সামনের টেবিলে কিছু ডকুমেন্টও পড়ে আছে। সেই কাগজপাতির উপর 'ফ্লকি'র প্য-প্রিন্ট'ও দেখা যাচ্ছে। ট্যুইটারের লোগো-সহ একটি ছোট্ট ল্যাপটপও খোলা আছে তার সামনে, যেন সে এখনই কোনও গুরুত্বপূর্ণ মেল পাঠাবে।

আরও পড়ুন: Mammoths Back: পাহাড়ের মতো দেখতে দানবাকৃতি ভয়ংকর সেই ম্যামথেরা ফিরছে পৃথিবীতে?

এই ছবি শেয়ার করে এলন লিখেছেন-- 'দ্য নিউ সিইও অফ ট্যুইটার ইজ অ্যামেজিং'। আর অন্য আর একটি ট্যুইটে এলন লেখেন-- অন্যদের চেয়ে এই সিইও অনেকটাই বেটার। এখানে 'অন্যদের চেয়ে' বলতে তিনি পরাগ আগরওয়ালকেই বুঝিয়েছেন বলে মত সংশ্লিষ্ট মহলের।

ট্যুইটারের প্রাক্তন মালিক জ্যাক ডরসি এবং প্রাক্তন সিইও পরাগ আগরওয়ালের সঙ্গে এলনের যেসব প্রাইভেট চ্যাট সেসময়ে হয়েছিল, সেগুলি এবার প্রকাশ করছেন এলন। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.