Elon Musk: ট্যুইটার কিনলেন মাস্ক, ছাঁটাই সিইও পরাগ! অ্যাকাউন্ট ফিরে পাবেন ট্রাম্প?

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প একটি বিবৃতি জারি করে বলেছেন, 'টুইটার কেনার জন্য এলন মাস্ককে অভিনন্দন। অনেকেই বলেছেন, পরিবর্তনের খুব প্রয়োজন। আমাকে বলা হয়েছিল যে আমার অ্যাকাউন্ট ব্যাক আপ সহ সোমবারের মধ্যে সক্রিয় করা হবে’। এলন মাস্ক গতকাল, ২৭ অক্টোবর টুইটার অফিসে হেঁটে বেরানোর একটি ভিডিও শেয়ার করেছেন।

Updated By: Oct 28, 2022, 11:08 AM IST
Elon Musk: ট্যুইটার কিনলেন মাস্ক, ছাঁটাই সিইও পরাগ! অ্যাকাউন্ট ফিরে পাবেন ট্রাম্প?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এলন মাস্ক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ট্যুইটারের অফিসিয়াল মালিক হিসাবে তাঁর প্রথম কাজ শুরু করে দিয়েছেন। বৃহস্পতিবার তিনি টুইটারের বিভিন্ন প্রধান কর্মীদের বরখাস্ত করেছেন। জানা গিয়েছে মাস্ক দায়িত্ব নেওয়ার পরেই ট্যুটারের সিইও পরাগ আগরওয়াল, সিএফও নেড সেগাল, জেনারেল কাউনসেল শন এজেট এবং আইনী নীতি, ট্রাস্ট এবং নিরাপত্তার প্রধান বিজয়া গাড্ডেকে বরখাস্ত করেছেন। গুরুত্বপুর্ণ বিষয় হল বিজয়া গাড্ডেই ডোনাল্ড ট্রাম্পকে স্থায়ীভাবে ট্যুটার থেকে বরখাস্ত করার সিদ্ধান্ত নিয়েছিলেন। একাধিক সূত্রের মতে, একটি চুক্তি হয়েছে, যার মাস্ক এই ছাঁটাইয়ের সুযোগ পেয়েছেন।

টেসলার সিইও এর আগেও গাড্ডের সমালোচনা করেছিলেন। যদিও জানা গিয়েছে যে মাস্ক তার সফরের সময় টুইটার কর্মীদের বলেছিলেন যে কোম্পানিটি অধিগ্রহণ করার পরে তিনি ৭৫ শতাংশ কর্মী কমানোর পরিকল্পনা করেননি।

আরও পড়ুন: Pope Francis: পর্নোগ্রাফির 'শয়তানে'র হাত থেকে দূরে থাকুন, নান ও যাজকদের সতর্ক করলেন পোপ...

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প একটি বিবৃতি জারি করে বলেছেন, 'টুইটার কেনার জন্য এলন মাস্ককে অভিনন্দন। অনেকেই বলেছেন, পরিবর্তনের খুব প্রয়োজন। আমাকে বলা হয়েছিল যে আমার অ্যাকাউন্ট ব্যাক আপ সহ সোমবারের মধ্যে সক্রিয় করা হবে’।

এলন মাস্ক গতকাল, ২৭ অক্টোবর টুইটার অফিসে হেঁটে বেরানোর একটি ভিডিও শেয়ার করেছেন। তিনি ৪৪ বিলিয়ন ডলারে টুইটার কেনার চুক্তি সম্পন্ন করার শুক্রবারের সময়সীমার দুই দিন আগে বুধবার এই ভিডিওটি শেয়ার করেছেন। মাস্ক তার টুইটার প্রোফাইলের বায়ো পরিবর্তন করে তার ব্যক্তিগত বিবৃতিতে 'টুইট চিফ' লিখেছেন। পাশাপাশি তিনি তার প্রোফাইলে তার লোকেশন পরিবর্তন করে টুইটার সদর দফতর করে দিয়েছেন। ভিডিওতে মাস্ক কে টুইটার অফিসে একটি 'সিঙ্ক' নিয়ে যেতে দেখা যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.