Elon Musk: এলন মাস্ক মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট! ২০২৩ সালে কী ঘটতে চলেছে বাইডেনের দেশে?

Elon Musk: এলন মাস্ক আগামী দিনে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হবেন আর আমেরিকায় তখন বজায় থাকবে গৃহযুদ্ধের আবহ। যে-সে নন, এমন ভবিষ্যদ্বাণী করেছেন প্রাক্তন রুশ প্রেসিডেন্ট এবং বর্তমানে পুতিনের ঘনিষ্ঠ মিত্রবর্গের অন্যতম দিমিত্রি মেদভেদেভ।

Updated By: Dec 28, 2022, 12:32 PM IST
Elon Musk: এলন মাস্ক মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট! ২০২৩ সালে কী ঘটতে চলেছে বাইডেনের দেশে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:এলন মাস্ক আগামী দিনে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হবেন আর আমেরিকায় তখন বজায় থাকবে গৃহযুদ্ধের আবহ। যে-সে নন, এমন ভবিষ্যদ্বাণী করেছেন প্রাক্তন রুশ প্রেসিডেন্ট এবং বর্তমানে পুতিনের ঘনিষ্ঠ মিত্রবর্গের অন্যতম দিমিত্রি মেদভেদেভ। রাশিয়ার প্রাক্তন প্রেসিডেন্ট দিমিত্রি মেদভেদেভ ২০২৩ সালের বিশ্ব-পরিস্থিতি নিয়ে কিছু ভবিষ্যদ্বাণী করেছেন। তাঁর ভবিষ্যদ্বাণীর মধ্যে রয়েছে, আগামী বছর যুক্তরাষ্ট্রে গৃহযুদ্ধ হবে আর গৃহযুদ্ধশেষে ট্যুইটারের মালিক এলন মাস্ক যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হবেন। যা নিয়ে রীতিমতো উত্তাল বিশ্ব-রাজনীতি!

আরও পড়ুন: Year Ender 2022: করোনা, খরা, ইউক্রেন, ইরানের আগুন ছুঁয়ে মেসির কাব্য; এ বছরের নানারঙের দিনগুলি...

২০২৩ সাল নিয়ে এই ভবিষ্যদ্বাণী গতকাল মঙ্গলবার তাঁর ব্যক্তিগত টেলিগ্রাম ও ট্যুইটার অ্যাকাউন্টে করেন মেদভেদেভ। মেদভেদেভ বর্তমানে রাশিয়ার প্রভাবশালী নিরাপত্তা পরিষদের উপপ্রধান। ২০০৮ থেকে ২০১২ সাল পর্যন্ত রাশিয়ার প্রেসিডেন্টের দায়িত্ব পালন করেন তিনি। মেদভেদেভ বলেছেন, নববর্ষের প্রাক্কালে অনেকেই ভবিষ্যদ্বাণী করেন, তাই ২০২৩ সাল নিয়ে তিনিও কিছু ভবিষ্যদ্বাণী করলেন।

আরও পড়ুন: Nostradamus' Predictions: ২০২৩ সালে নরখাদক হয়ে উঠবে মানুষ, ঘটবে তৃতীয় বিশ্বযুদ্ধ! চমকে দিচ্ছে নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী...

মেদভেদেভের অন্যান্য ভবিষ্যদ্বাণীর মধ্যে রয়েছে-- আগামী বছর তেলের দাম বেড়ে ব্যারেলপ্রতি দাঁড়াবে ১৫০ ডলার। গ্যাসের দামও বাড়বে। ব্রিটেন আবার ইউরোপীয় ইউনিয়নে (ইইউ) যোগ দেবে বলেও ভবিষ্যদ্বাণী মেদভেদেভের। আর সেখানে ব্রিটেনের ফেরার পরেই ইইউ ভেঙে যাবে। মেদভেদেভ বলেছেন, আগামী বছর জার্মানি ও ফ্রান্সের মধ্যে যুদ্ধ হবে। মার্কিন যুক্তরাষ্ট্রেও গৃহযুদ্ধের আঁচ ছড়িয়ে পড়বে। গৃহযুদ্ধ শেষে টেসলাপ্রধান মাস্ক আমেরিকার নতুন প্রেসিডেন্ট হবেন।

মেদভেদেভের এই ভবিষ্যদ্বাণীতে প্রতিক্রিয়া জানিয়েছেন স্বয়ং এলন মাস্ক। তিনি এর পাল্টা একটি ট্যুইটও করেন। ট্যুইটে বিষয়টিকে তিনি ‘এপিক থ্রেড’ বলে উল্লেখ করেন। পাশাপাশি মেদভেদেভের কিছু কিছু ভবিষ্যদ্বাণীর সমালোচনাও করেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.