কুয়েতে আটক ভারতীয়দের মুক্তির ব্যাপারে উদ্যোগী বিদেশমন্ত্রক

ভিসা নিয়ে অনিয়মের অভিযোগে কুয়েতে আটক প্রায় এক হাজার ভারতীয়দের মুক্তির ব্যাপারে উদ্যোগ নিল বিদেশমন্ত্রক। ইতিমধ্যেই কুয়েতের ভারতীয় দুতাবাসের তরফে স্থানীয় প্রশাসনের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। এব্যাপারে বিদেশমন্ত্রী এস এম কৃষ্ণাকে বিস্তারিত তথ্য দিয়েছেন কুয়েতে নিযুক্ত ভারতীয় রাষ্ট্রদূত সতীশ মেহেতা।

Updated By: Sep 24, 2012, 05:15 PM IST

ভিসা নিয়ে অনিয়মের অভিযোগে কুয়েতে আটক প্রায় এক হাজার ভারতীয়দের মুক্তির ব্যাপারে উদ্যোগ নিল বিদেশমন্ত্রক। ইতিমধ্যেই কুয়েতের ভারতীয় দুতাবাসের তরফে স্থানীয় প্রশাসনের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। এব্যাপারে বিদেশমন্ত্রী এস এম কৃষ্ণাকে বিস্তারিত তথ্য দিয়েছেন কুয়েতে নিযুক্ত ভারতীয় রাষ্ট্রদূত সতীশ মেহেতা। বিদেশমন্ত্রক সুত্রে জানানো হয়েছে, আটক ভারতীয় নাগরিকদের মুক্তির ব্যাপারে সবরকম ব্যবস্থা নেওয়া হয়েছে।
আটক ভারতীয়রা যেসব এজেন্টদের মাধ্যমে কুয়েতে গিয়েছিলেন, তাদের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে প্রবাসী ভারতীয় বিষয়ক মন্ত্রককে। গত শনিবার কুয়েতি নিরাপত্তা বাহিনীর অভিযানে বিভিন্ন অভিযোগে প্রায় দুহাজার ব্যক্তিকে আটক করা হয়েছিল। এদের মধ্যে আটক এক হাজার ভারতীয় বিরুদ্ধে ভিসা নিয়ে অনিয়মের অভিযোগ আনা হয়।

.