Taslima Nasreen: 'গোটা বিশ্বে রাস্তা আটকে নমাজ পড়া বন্ধ হোক', তসলিমার বিস্ফোরক টুইট

তসলিমার বক্তব্য ঘিরে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক 

Updated By: Apr 18, 2022, 06:04 PM IST
Taslima Nasreen: 'গোটা বিশ্বে রাস্তা আটকে নমাজ পড়া বন্ধ হোক', তসলিমার বিস্ফোরক টুইট

নিজস্ব প্রতিবেদন: এবার রাস্তায় বসে নমাজ পড়ার বিরোধিতা করলেন লেখিকা তসলিমা নাসরিন (Taslima Nasreen)। তাঁর বক্তব্য ঘিরে বিতর্ক চড়তে শুরু করেছে। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশ তাঁর বিরুদ্ধে সুর চড়াতে শুরু করেছে। লেখিকার পাশেও দাঁড়িয়েছেন অনেকে। 

রাস্তায় নমাজ পড়া নিয়ে টুইটারে তসলিমা নাসরিন (Taslima Nasreen) লেখেন, "নমাজ পড়ার অধিকার নিয়ে আমি মুসলিমদের সমর্থন করি। যদিও আমি মনে করি নমাজ পড়ার সবচেয়ে সঠিক স্থান, নিজের বাড়ি। তবে যখন তাঁরা রাস্তা আটকে এবং অসুবিধার সৃষ্টি করে নমাজ পড়েন, সেটাকে আমি সমর্থন করি না। গোটা বিশ্বে রাস্তা আটকে নমাজ পড়া বন্ধ করা হক।"   

বরাবরাই স্পষ্ট ভাবে মনের ভাব প্রকাশ করার জন্য বিতর্কে জড়িয়েছেন তসলিমা নাসরিন (Taslima Nasreen)। এর আগে বাংলাদেশের স্কুলে বোরখা নিষিদ্ধ হওয়া নিয়ে মুখ খুলেছিলেন তিনি। ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর মতো, বাংলাদেশ থেকে হিন্দুদের বিতারিত করা নিয়েও সিনেমা বানানোর আবেদন করেন তিনি।

মসজিদে লাউডস্পিকার নিয়ে সম্প্রতি ভারতে বিতর্ক দানা বেঁধেছে। লাউডস্পিকার খোলার দাবি জানিয়েছেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধার রাজ ঠাকরে।  

আরও পড়ুন: Bangladesh Woman Mysterious Death: পরপুরুষকে স্বামীর পরিচয় দিয়ে হোটেলে মহিলা, সন্ধে গড়াতে ৪০৩ নম্বর রুমে যা ঘটল...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.