হাঁটতে বেড়িয়ে সপাটে চড় খেলেন ফরাসি প্রেসিডেন্ট Emmanuel Macron

 এই নিয়ে তৃতীয়বার! জনসম্মুখে অপদস্ত হতে হল ফরাসি প্রেসিডেন্টকে৷ জনসংযোগ অনুষ্ঠানে গিয়ে এক যুবকের হাতে সপাটে চড় খেলেন ইমানুয়েল ম্যাক্রোঁ। 

Updated By: Jun 9, 2021, 07:31 AM IST
হাঁটতে বেড়িয়ে সপাটে চড় খেলেন ফরাসি প্রেসিডেন্ট  Emmanuel Macron

নিজস্ব প্রতিবেদন: এই নিয়ে তৃতীয়বার! জনসম্মুখে অপদস্ত হতে হল ফরাসি প্রেসিডেন্টকে৷ জনসংযোগ অনুষ্ঠানে গিয়ে এক যুবকের হাতে সপাটে চড় খেলেন ইমানুয়েল ম্যাক্রোঁ। 

করোনাভাইরাস অতিমারির পর দেশের জনগণ ও শিক্ষার্থীদের সঙ্গে দেখা করতে ফ্রান্সের ড্রোম এলাকায় গিয়েছিলেন তিনি৷ তাঁকে দেখতে জড়ো হয়েছিল বেশ কিছু মানুষ। ভিড়ের মধ্যে এক ব্যক্তির সঙ্গে হাত মেলাতে গেলে সপাটে চড় মারেন ওই ব্যক্তি৷

ফ্রান্সের দক্ষিণ-পূর্বাঞ্চলের ভ্যালেন্স শহরের বাইরের টেইন-ই হারমিটেট এলাকায় সরকারি সফরের সময় ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে হাত মেলাতে যান ম্যাক্রোঁ। সেই সময়ই এমন কান্ড।  'ম্যাক্রোঁ নিপাত যাক' স্লোগান দিতে থাকে ওই জনৈক যুবক।   

আরও পড়ুন, Bill Gates- এর সম্পর্কের কথা কর্মীরাও জানত! আসল সত্য জেনে হতবাক স্ত্রী Melinda

এই অপ্রীতিকর ঘটনার ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়ার পর তা ভাইরাল হয়ে গেছে। যদিও ওই ব্যক্তিকে তৎক্ষণাৎ আটক করে নিরাপত্তা রক্ষীরা। এই ঘটনায় দুজনকে গ্রেফতারও করা হয়েছে। 

এর আগে ২০১৭ সালের মার্চে প্যারিসে আয়োজিত একটি কৃষি প্রদর্শনীতে এক বিক্ষোভকারীর হাতে ডিম হামলার শিকার হয়েছিলেন ফরাসি প্রেসিডেন্ট। ২০১৬ সালেও প্যারিসে একদল বিক্ষুব্ধ জনতা তাঁর দিকে ডিম ছুড়েছিল।