ফেসবুকে নগ্ন ছবি আপলোড করায় বন্ধুকে ৬৫ বার ছুরি দিয়ে আঘাত করে খুন

ফের জীবন নিল ফেসবুকে ঝগড়া। ১৬ বছরের এক তরুণী ফেসবুকে ঝগড়া হওয়ায় তার বান্ধবীকে ক্রমাগত ৬৫ বার ছুরির আঘাতে খুন করল। খুন করার পর এরান্ডি এলিজাবেথ নামের মেক্সিকোর সেই তরুণী বলে, "অ্যানেল (খুন হওয়া তরুণী) আমার আর আমার এক বান্ধবীর নগ্ন ছবি ফেসবুকে আপলোড করে দেয়।

Updated By: Apr 1, 2014, 07:31 PM IST

(ছবিতে ডানদিকে এরান্ডি এলিজাবেথ)
Erandy Elizabeth Gutierrez (right) accused of murdering best friend Anel Baez
----------------------------------------------
ফের জীবন নিল ফেসবুকে ঝগড়া। ১৬ বছরের এক তরুণী ফেসবুকে ঝগড়া হওয়ায় তার বান্ধবীকে ক্রমাগত ৬৫ বার ছুরির আঘাতে খুন করল। খুন করার পর এরান্ডি এলিজাবেথ নামের মেক্সিকোর সেই তরুণী বলে, "অ্যানেল (খুন হওয়া তরুণী) আমার আর আমার এক বান্ধবীর নগ্ন ছবি ফেসবুকে আপলোড করে দেয়। এতে আমার খুব রাগ হয়। প্রথমে আমি ওকে ফোন করেছিলাম। দু বার চেষ্টা করারর পর ও ফোন ধরল। আমি বললাম, তুই এত নিচ একটা কাজ করতে পারলি! ও হেসে পুরো ব্যাপরটা উড়িয়ে দেয়।"

পুলিস জানায়, ফোনে অ্যানেল রাগ কমাতে তার বাড়িতে ডাকে এরান্ডি। বাড়ি গিয়ে বান্ধবীকে ৬৫ বার ছুরি দিয়ে আঘাত করে এরান্ডি। খুনের পর প্রমাণ লোপাটেরর জন্য নিজের জামায় লেগে থাকা রক্তের দাগ ধুয়ে ফেলে এরান্ডি। এরপর নিজের হাতে খুন করা বান্ধবী অ্যানেলের শেষকৃত্যানুষ্ঠানেও যোগ দেয় সে। পুলিসের আগে থেকেই সন্দেহ ছিল। শেষকৃত্যানুষ্ঠান থেকেই সরাসরি থানায় নিয়ে যাওয়া হয় এরান্ডি এলিজাবেথকে। জেরার মুখে ভেঙে পড়ে সেখানেই বান্ধবীকে খুনের কতা স্বীকার করে নেয় এরান্ডি। বলে, "ও যা কাজ করেছে তাতে ওকে ৬৫ নয় আরও ১০০ বার খুন করলে মনের রাগ মিটত।" এখন হাজতবাস করছে এরান্ডি।

(রিপোর্ট ও ছবি -মেট্রো উইকে)

Anel Baez, also 16, stabbed to death in own home in Mexico

`Bestie` Erandy Gutierrez was arrested at her funeral

The alleged murderer tried to cover her tracks by grieving with friends

Murder accused posted chilling death threats on Twitter earlier in the year

Girls` school holds crisis therapy sessions for distraught students

Tags:
.