এয়ার শো-তে বিমান ভেঙে পড়ে বিপত্তি

চিনে এয়ার শো-তে বিমান ভেঙে পড়ে বিপত্তি। ঝাংগুতে বসেছিল সিল্ক রোড ইন্টারন্যাশনাল জেনারেল এভিয়েশন কনভেনশন। সেখানেই আকাশে কসরত দেখাচ্ছিল এক্স এ ফর্টিটু বিমানটি। হঠাতই নিয়ন্ত্রণ হারান পাইলট। সোজা মাটিতে আছড়ে পড়ে প্লেন। মৃত্যু হয়েছে পাইলটের।

Updated By: Aug 28, 2016, 03:33 PM IST
এয়ার শো-তে বিমান ভেঙে পড়ে বিপত্তি

ওয়েব ডেস্ক: চিনে এয়ার শো-তে বিমান ভেঙে পড়ে বিপত্তি। ঝাংগুতে বসেছিল সিল্ক রোড ইন্টারন্যাশনাল জেনারেল এভিয়েশন কনভেনশন। সেখানেই আকাশে কসরত দেখাচ্ছিল এক্স এ ফর্টিটু বিমানটি। হঠাতই নিয়ন্ত্রণ হারান পাইলট। সোজা মাটিতে আছড়ে পড়ে প্লেন। মৃত্যু হয়েছে পাইলটের।

 

এছাড়া, বসফরাস প্রণালীর ওপরে ইয়াভুজ (YAVUZ) সুলতান সেলিম ব্রিজ সাধারণের জন্য খুলে দিল তুরস্কের সরকার। ইউরোপ আর এশিয়া দুই মহাদেশকে যুক্ত করা এই সেতুটির উদ্বোধন করেন প্রেসিডেন্ট এরদোগান। নিউ ইয়র্কের ব্রুকলিন ব্রিজের আদলে তৈরি এই সেতুটি বানাতে খরচ হয়েছে কুড়ি হাজার কোটি ডলার।

 

এছাড়াও, ব্যাঙের বিয়ে। আজব কাণ্ডটি ঘটিয়েছেন অসমের যোরহাটের বাসিন্দারা। বৃষ্টির কামনায় ধুমধাম করে ব্যাঙের বিয়ে দিয়েছেন তাঁরা। অনুষ্ঠানে একটি ছেলে ও একটি মেয়ের হাতে পাতার ওপরে ছিল বর-কনে। প্রথা মেনে সিঁদুরও পড়ানো হয় কনেকে। নাচে-গানে বিয়ের উত্সবে মেতেছিলেন গ্রামের বাসিন্দারা।