Stormy Daniels On Donald Trump: বিছানায় কতটা উষ্ণ ট্রাম্প? গোপন কথা ফাঁস করলেন সুন্দরী পর্নতারকা...

Stormy Daniels On Donald Trump: স্টর্মি ড্য়ানিয়েলস ওরফে স্টেফানি ক্লিফর্ডের সঙ্গে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সম্পর্ক নিয়ে উত্তাল বিশ্ব। এই অবসরে ট্রাম্পের সঙ্গে স্টর্মির যৌনতা নিয়ে পুরনো কিছু কথা প্রকাশিত হয়েছে। কী ভাবে আদর শুরু হয়েছিল? মিলনের সময়ে কী কথা হয়েছিল দু'জনের মধ্যে? কোন পজিশনে মিলন ঘটেছিল? কতটা তৃপ্ত হয়েছিলেন স্টর্মি?

Updated By: Apr 5, 2023, 04:09 PM IST
Stormy Daniels On Donald Trump: বিছানায় কতটা উষ্ণ ট্রাম্প? গোপন কথা ফাঁস করলেন সুন্দরী পর্নতারকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পর্নতারকার সঙ্গে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সম্পর্ক নিয়ে বহুদিন থেকেই উত্তাল মার্কিন যুক্তরাষ্ট্রের আকাশ-বাতাস। বিষয়টি নিয়ে স্বাভাবিক ভাবেই কৌতূহলী হয়ে আছে গোটা বিশ্বও। জানা গিয়েছে, ওই পর্নতারকা স্টর্মি ড্যানিয়েলসের মুখ বন্ধ রাখতে নাকি বিপুল টাকা ঘুষ দিয়েছিলেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। এ সংক্রান্ত মামলায় গ্রেফতারও হয়েছেন ট্রাম্প। পর্নতারকা স্টর্মি ড্য়ানিয়েলসের আসল নাম স্টেফানি ক্লিফর্ড।

আরও পড়ুন: Bangladesh: এবার বাংলাদেশের আলু খেয়ে বাঁচবে যুদ্ধবাজ রুশ সেনা! পুতিনের পাশে হাসিনা?

ম্যানহাটনের একটি আদালত ট্রাম্পকে দুজনের মধ্যে সম্পর্ক ধামাচাপা দেওয়ার অভিযোগের জন্য ড্যানিয়েলসকে ঘুষ দেওয়া এবং এর সঙ্গে সম্পর্কিত আরও ৩৪টি অভিযোগে দোষী করেছিল। প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র তারকা তথা পর্নতারকা স্টর্মি ড্যানিয়েলস প্রাক্তন প্রেসিডেন্টের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন। তবে এই মামলায় তিনি হেরে গিয়েছেন। স্টর্মি ড্যানিয়েলসকে ক্যালিফোর্নিয়ার ফেডারেল আপিল আদালত ডোনাল্ড ট্রাম্পের আইনজীবীদের আইনি ফি হিসেবে ১২০,০০০ ডলারের বেশি টাকা দেওয়ার আদেশ দিয়েছে। 

আরও পড়ুন: World’s Most Popular Leader: বাইডেন, সুনাককে এক দৌড়ে পিছনে ফেলে দিলেন নরেন্দ্র মোদী! কেন জানেন?

আর ঠিক এই পরিস্থিতিতেই সামনে এল স্টর্মি ড্যানিয়েলসের পুরনো এক সাক্ষাৎকার। সেখানে তিনি ট্রাম্পের সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক নিয়ে নানা কথা বলেছিলেন। সেই সাক্ষাৎকারে বিস্ফোরক কিছু মন্তব্য করেছিলেন স্টর্মি। তিনি বলেছিলেন, ২০০৬ সালে ট্রাম্পের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। তবে তিনি পরিষ্কার করে দিয়েছেন, সাধারণত নীল ছবিতে যে ধরনের পারফর্ম্যান্স তিনি করে থাকেন বাস্তবে ট্রাম্পের সঙ্গে শারীরিক সম্পর্কের ক্ষেত্রে তেমন কিছুই ঘটেনি। চাঞ্চ্যকর ওই সাক্ষাৎকারে স্টর্মি ড্য়ানিয়েলস আরও এক ধাপ এগিয়ে বলে দেন-- ট্রাম্পের সঙ্গে তাঁর যৌনতা অনেকটা ওই পাঠ্যপুস্তকের মতোই ছিল। একটা পজিশনেই আমাদের মিলন হয়েছিল। আর এর পরই আসল কথাটা বলেন তিনি। অনেকটা শ্লেষ ও বিদ্রুপের সঙ্গে স্টর্মি ড্য়ানিয়েলস বলেন-- ওই বয়সী এক ব্যক্তির  থেকে এর থেকে বেশি আর কী আশা করা যায়?

ঠিক কী ঘটেছিল তার পুঙ্খানুপুঙ্খ বিবরণও দিয়েছেন স্টর্মি। বলেছেন-- ট্রাম্পের ডাকে সেদিন তাঁর হোটেলরুমে গিয়েছিলেন স্টর্মি। সেখানে তাঁর চুল নিয়ে খেলা করতে করতেই স্টর্মি ট্রাম্পের স্ত্রী মেলানিয়ার কথা জিজ্ঞাসা করেন ট্রাম্পকে। ট্রাম্প বলেন-- 'ওকে নিয়ে চিন্তা কোরো না।' স্টর্মি বলেন, ট্রাম্প বিছানায় বসেছিল। আমায় কাছে ডাকল। প্রথমে আমি কিছুটা বিরক্তি প্রকাশ করেছিলাম। আর এর পরেই চুমু খাওয়ার শুরু। তারপর কোনও রকম প্রতিরোধক ছাড়াই আমাদের মিলন হয়। এরপর থেকে ট্রাম্প আমার পিছনে পাগলের মতো ঘুরত।

স্টর্মি বলেন, মিলনের সময়েই ট্রাম্পকে আমি বলেছিলাম, আমায় টাকা দেওয়ার চেষ্টা কোরো না। যদিও তার পরেই আমি ভেবেছিলাম, ট্রাম্প যদি টাকা দেয়, তবে সেটা তো নিশ্চয়ই অনেক টাকা হবে! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.