স্ত্রীকে ঠকিয়ে বান্ধবীকে নিয়ে ইতালি ঘুরতে গিয়েছিলেন ব্যবসায়ী, ফিরলেন 'বিপদ' নিয়ে

স্ত্রীকে মিথ্যে বলে পার পেলেও ডাক্তারদের কাছে তাঁকে সত্যিটা বলতেই হল। 

Updated By: Mar 26, 2020, 05:35 PM IST
স্ত্রীকে ঠকিয়ে বান্ধবীকে নিয়ে ইতালি ঘুরতে গিয়েছিলেন ব্যবসায়ী, ফিরলেন 'বিপদ' নিয়ে

নিজস্ব প্রতিবেদন— স্ত্রীকে বলেছিলেন, বিজনেস ট্রিপ রয়েছে। তাই সাতদিনের জন্য বাইরে যাবেন। বিদেশ যাবেন বলে স্ত্রীকে কিছুই জানাননি তিনি। এর পরই বান্ধবীকে নিয়ে রওনা হয়েছিলেন ইতালি। সাতদিনের ট্রিপ। কিন্তু ব্রিটেনের ব্যবসায়ী ফিরলেন শরীরের বিপদ নিয়ে। ঘরের ফেরার পর থেকেই তাঁর শরীরে দেখা দেয় করোনার উপসর্গ। এর পর টেস্টে করোনা পজিটিভ হন তিনি। কিন্তু স্ত্রীকে বলেন, বিজনেস ট্রিপে গিয়েই তিনি মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁর স্ত্রী সেই কথায় বিশ্বাসও করে নেন। চিকিত্সা শুরু হয় সেই ব্যবসায়ীর।

স্ত্রীকে মিথ্যে বলে পার পেলেও ডাক্তারদের কাছে তাঁকে সত্যিটা বলতেই হল। কারণ, চিকিত্সকরা তাঁর ট্র্যাভেল হিস্ট্রি জানতে চান। তাই বাধ্য হয়েই তিনি সব কথা খুলে বলেন। কিন্তু ডাক্তারদের কাছে আর্জি জানান, এই কথা যেন তাঁর স্ত্রীকে জানানো না হয়। তা হলে তাঁর সাংসারিক জীবন তছনছ হতে পারে। ডাক্তাররা এর পরই তাঁর কাছে বান্ধবীর ঠিকানা জানতে চান। কারণ তাঁর থেকে বান্ধবীরও সংক্রমিত হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। কিন্তু সেই ব্যবসায়ী চিকিতসকদের বান্ধবীর ঠিকানা জানাতে নারাজ। বারবার বোঝানো সত্ত্বেও শেষমেশ তিনি বলতে রাজি হননি।

আরে পড়ুন—  করোনাভাইরাসে মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত সেলিব্রিটি শেফ ফ্লয়েড কার্ডোজের

সেই ব্যবসায়ী চিকিতসকদের জানিয়েছেন, তিনি করোনায় আক্রান্ত হওয়ায় তেমন চিন্তিত নন। তবে তাঁর কুকর্ম স্ত্রী জেনে ফেলতে পারে, এই আশঙ্কায় তাঁর ঘুম উড়েছে। আপাতত সেই ব্যবসায়ীকে আইসো্লেশনে পাঠানো হয়েছে। পুলিস ও চিকিত্সকরা তাঁর বান্ধবীর খোঁজ করছেন হন্যে হয়ে।