ভিডিয়ো: ভারতের প্রত্যাঘাতে বাচ্চা ছেলের মতো আচরণ আতঙ্কিত পাক প্রধানমন্ত্রীর

ভারতের এয়ার স্ট্রাইকের পর নিরাপত্তা কমিটির বৈঠকে বসেন ইমরান খান। 

Updated By: Feb 26, 2019, 11:10 PM IST
ভিডিয়ো: ভারতের প্রত্যাঘাতে বাচ্চা ছেলের মতো আচরণ আতঙ্কিত পাক প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: ভারতের এমন প্রত্যাঘাত দুঃস্বপ্নেও আসেনি ইমরান খানের। আর সেটা স্পষ্ট হয়েছে পাক প্রধানমন্ত্রীর আচরণে। আতঙ্ক ও ব্যর্থতা ঢাকতে গিয়ে মানসিক টানাপোড়েন প্রকাশ করে ফেলেছেন ইমরান। 

মঙ্গলবার ভারতের এয়ার স্ট্রাইকের পর তড়িঘড়ি নিরাপত্তা কমিটির বৈঠক ডাকেন ইমরান। ওই বৈঠকে আইএসআই-র কর্তাব্যক্তিরা, সেনা কর্তারা হাজির হয়েছিলেন। বৈঠকের একটি অংশ ভিডিয়ো প্রকাশ করে পাকিস্তান সরকার। ওই ভিডিয়োয় শুরুতেই দেখা যাচ্ছে, নিজের চেয়ারে বসে নড়াচড়া করছেন ইমরান। মুখ শুকিয়ে কাঠ। শিশু যেমন চেয়ারে বসে নড়াচড়া করে, গুরুত্বপূর্ণ একটি বৈঠকে তেমনই আচরণ ইমরান খানের। 

বৈঠকের পর অবশ্য পাকিস্তানি জনতা শান্ত রাখতে হুঁশিয়ারি দিয়েছেন ইমরান খান। আর এক্ষেত্রেও নকল করেছেন ভারতের প্রধানমন্ত্রীকে। ইমরান বলেন, ভারতের আগ্রাসনের জবাব নিজেদের বাছা সময় ও স্থানে দেবে পাকিস্তান। বলে রাখি, পুলওয়ামা হামলার পর নরেন্দ্র মোদী হুঁশিয়ারি দিয়েছিলেন, প্রত্যাঘাত করা হবে। সেনার হাত খুলে দেওয়া হয়েছে। কবে, কোথায়, সেটা সেনা স্থির করবে। 

আরও পড়ুন- আল্লাহ আমাদের রক্ষা করুন, ভারতের এয়ারস্ট্রাইকে আতঙ্কিত নওয়াজ কন্যা

এদিন ভারতের এয়ার স্ট্রাইকের কথা অস্বীকার করে পাক বিদেশমন্ত্রী শাহ মেহমুদ কুরেসি বলেন,''ওদের দেশের নেত্রীই মেহবুবা মুফতি বয়ান দিয়েছেন। উনি বলেছেন, একটা কাহিনি তুলে ধরার চেষ্টা চলছে''। ভারত যে তাদের কোনও লোকসান করেনি, তা জানানোর জন্য আন্তর্জাতিক সংবাদমাধ্যমের প্রতিনিধিদের অকুস্থলে নিয়ে যাওয়ার পরিকল্পনা নিয়েছে পাকিস্তান। কিন্তু এখনই নিয়ে যাচ্ছে না তারা। কুরেসির সাফাই, আবহাওয়া খারাপ থাকায় কপ্টার উড়তে পারবে না।

.