করোনার ভয়ে শিশু কন্যাকে কুপিয়ে খুন করল মা, নরহত্যার দায়ে দোষী সাব্যস্ত

মর্মান্তিক!

Updated By: Jun 26, 2021, 12:07 PM IST
করোনার ভয়ে শিশু কন্যাকে কুপিয়ে খুন করল মা, নরহত্যার দায়ে দোষী সাব্যস্ত

নিজস্ব প্রতিবেদন: গ্রাস করেছিল করোনার আতঙ্ক। একমাত্র শিশু কন্যার ভবিষ্যৎ নিয়ে চিন্তিত ছিলেন। সেজন্য নিলেন চরম সিদ্ধান্ত নিলেন এক মহিলা। নিজের পাঁচ বছরের মেয়েকে কুপিয়ে খুন করলেন ওই মহিলা।

এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ব্রিটেনে। অভিযুক্ত মহিলা ভারতীয় বংশোদ্ভূত। নাম সুথা সিভান্থাম। ইতিমধ্যে অভিযুক্তকে নরহতার দায়ে দোষী স্বাব্যস্ত করেছে আদালত।  জেরায় পুলিসকে তিনি জানিয়েছেন, করোনার প্রাদুর্ভাব বাড়ায় চিন্তিত ছিলেন। লকডাউন, হোম আইসোলেশনে মানসিক অবসাদও গ্রাস করছিল। তিনি করোনায় আক্রান্ত হলে, পাঁচ বছরের ছোট মেয়ের কী হবে? এই চিন্তায় মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তিনি। আর সেই দুশ্চিন্তা থেকেই চূড়ান্ত পদক্ষেপ নেন সুথা।

আরও পড়ুন: 'গরিব দেশগুলিতে টিকা পাঠান', উন্নত বিশ্বের কাছে আবেদন WHO-র

আরও পড়ুন: দিনেদুপুরে রাস্তায় এলোপাথাড়ি ছুরিকাঘাত, মৃত ৩, জখম ১০

পুলিস জানিয়েছে, শশুটিকে ১৫ বার কুপিয়ে খুন করে ওই মহিলা। মৃত্যু নিশ্চিত না হওয়া পর্যন্ত শিশুটিকে কোপানো হয়। ঘার, বুক ও তলপেটে আঘাত করা হয়। এমনকি ছুরি দিয়ে নিজের পেটেও আঘাত করে দোষী সাব্যস্ত হওয়া ওই মহিলা। তাঁকে জখম অবস্থায় উদ্ধার করেন এক প্রতিবেশি। তিনিই পুলিসে খবর দেন। এরপরই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর একটু সুস্থ হলে, তাকে হেফাজতে নেয় পুলিস। তার বিরুদ্ধে মেন্টাল হেলথ অ্যাক্টের ৩৭ ও ৪১ ধারায় মামলা দায়ের করা হয়। মানসিক চিকিৎসার জন্য তাকে হাসপাতালে পাঠানো হয়। 

.