Viral News: সঙ্গীর অভাবে রাইস কুকারকে বিয়ে! চারদিনেই ডিভোর্স, ভাইরাল খইরুলের আজব প্রেম

দেখুন সেই ভাইরাল পোস্ট

Updated By: Oct 2, 2021, 05:03 PM IST
Viral News: সঙ্গীর অভাবে রাইস কুকারকে বিয়ে! চারদিনেই ডিভোর্স, ভাইরাল খইরুলের আজব প্রেম

নিজস্ব প্রতিবেদন: সুবোধ ঘোষের অযান্ত্রিকে চার চাকার জগদ্দলই ছিল বিমলের একমাত্র সঙ্গী। কিন্তু একুশ শতকে এসে রাইস কুকারকে সঙ্গী বানালেন ইন্দোনেশিয়ার (Indonesia) খইরুল আনম। যা দেখে রীতিমতো হতবাক সকলে। নিংসঙ্গ জীবনে ক্রমেই বাড়ছিল চাপ। অবশেষে চাপে পড়ে রাইস কুকারের (Rice Cooker) সঙ্গে বিয়ে (Marriage) সারলেন ইন্দোনেশিয়ার ঐ যুবক। ছবি শেয়ার করতেই স্বাভাবিকভাবেই সোশাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল (Viral) ঘটনা।  কেন এমন আজব কাণ্ড ঘটালেন যুবক? ঠিক কী হয়েছিল? 

জানা গিয়েছে, ইন্দোনেশিয়ার জাভায় খইরুল আনম নামে এক যুবক হঠাৎই রাইস কুকারের সঙ্গে বিয়ে সারেন। ফেসবুকে বিয়ের অনুষ্ঠানের মুহূর্ত শেয়ার করেন তিনি। সেখানে দেখা যায় ট্র্যাডিশনাল ড্রেসেই বিয়ের বেশে হাজির হন খইরুল। শুধু তাই নয়, পাত্রীকে দেখে হেসেই খুন নেটাগরিকরা। রাইস কুকারকেও বিয়ের বেশে সাজিয়ে পাশে বসিয়ে রেজিস্ট্রি সারলেন ঐ যুবক। বিয়ে শেষে হাতে তুলে চুম্বন করলেন 'নববধূ'-কে। 

আরও পড়ুন: Qatar: এই প্রথম আইনসভার নির্বাচন অনুষ্ঠিত কাতারে, অংশগ্রহণ করছেন মহিলারাও
আরও পড়ুন: Earth's Brightness: ক্রমশ ফ্যাকাশে হয়ে যাচ্ছে পৃথিবী, উদ্বেগ প্রকাশ NASA-র বিজ্ঞানীদের

 

ক্যাপশনে নববধূর গুণ উল্লেখ করেন খইরুল। লেখেন, একাধারে সুশ্রী, শান্ত, বাধ্য এবং সবথেকে আনন্দের যেটি, নববধূ রান্না করতে জানে। আজবকাণ্ড দেখে  হতবাক নেটদুনিয়া। যদিও বিবাহিত জীবন টিকল না বেশিদিন। সোশাল মিডিয়াতেই খইরুল তার অনুগামীদের জানান নতুন সঙ্গীকে ডিভোর্স দিয়েছেন তিনি। তার জন্য কোনও সঙ্গীই উপযুক্ত নয় এই উপলব্ধি করে বড় সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন। গোটা ঘটনায় তুমুল শোরগোল সোশাল মিডিয়ায়। বহুবার শেয়ার হয়েছে খইরুলের আজব কাহিনী। 

আরও পড়ুন: ইঞ্জিনিয়ারিং পরীক্ষায় লুঙ্গি পরায় ৩ ছাত্রকে বহিষ্কার করল বিশ্ববিদ্যালয়!

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)