Umm Fahad: নিজের বাড়ির সামনেই সোশ্যাল মিডিয়া স্টারকে গুলি করে হত্যা...

Ghufran Sawadi: জনপ্রিয় সোশ্যাল মিডিয়া তারকা গুফরান সাওয়াদিকে শুক্রবার বাগদাদে তাঁর বাড়ির বাইরে এক অজ্ঞাত ব্যক্তি গুলি করে হত্যা করেছে।

Updated By: Apr 28, 2024, 04:40 PM IST
Umm Fahad: নিজের বাড়ির সামনেই সোশ্যাল মিডিয়া স্টারকে গুলি করে হত্যা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইরাকের জনপ্রিয় সোশ্যাল মিডিয়া তারকা গুফরান সাওয়াদিকে শুক্রবার বাগদাদে তাঁর বাড়ির বাইরে এক অজ্ঞাত ব্যক্তি গুলি করে হত্যা করেছে। এই তারকা উম্মে ফাহাদ নামেই বেশি পরিচিত ছিলেন।
ঘটনাটি, যা বাগদাদের পূর্বে জায়উনা এলাকায় ঘটেছিল, তা কাছের একটি সিসিটিভি ক্যামেরাতেও ধরা পরে এবং পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়৷

আরও পড়ুন: Rabindranath Tagore: চিন গাইছে 'চিনি গো চিনি'! আজও রবিতে মজে সাংহাই...
ভিডিওতে দেখা যাচ্ছে, একজন বাইকে করে লোকালয়ের কাছে আসছেন। কিছুক্ষণ পরে, সে তাঁর বাইক পার্ক করে একটি গাড়ির দিকে দৌড়ায়, গুলি চালায় এবং ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
মামলার তদন্ত চলছে, তবে অভিযুক্তদের এখনও শনাক্ত করা যায়নি।
ইরাকি বিচার বিভাগের একটি বিবৃতি উদ্ধৃত করে প্রতিবেদনে বলা হয়েছে, সাওয়াদিকে এর আগে তাঁর কিছু সোশ্যাল মিডিয়া ভিডিও "অশ্লীল এবং অশালীন, জনসাধারণের শালীনতা এবং নৈতিকতা লঙ্ঘনকারী" বলে বিবেচিত হওয়ার পরে তাঁকে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছিল।


বিতর্কিত তারকা ফর্ম-ফিটিং পোশাকে পপ মিউজিকের সহ্গে নিজের নাচের ভিডিওগুলি ভাগ করতেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন:Heatwave: কড়া দাবদাহে একটু স্বস্তি, ওয়াটার ক্যানন দিয়ে কৃত্রিম বৃষ্টির ব্যবস্থা মেয়রের
এর আগে ২০২৩ সালের সেপ্টেম্বরে, অন্য একজন জনপ্রিয় ইরাকি টিকটোক ব্যক্তিত্ব, নূর আলসাফার, যিনি নূর বিএম নামে পরিচিত, বাগদাদে গুলি করে হত্যা করা হয়েছিল।
আলসাফার ফ্যাশন, চুল এবং মেকআপ সম্পর্কে ছোট ভিডিও পোস্ট করার জন্যও জনপ্রিয় ছিল। তিনি প্রায়শই তার কিছু ভিডিওতে নাচতেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.