"প্রেম করতে গিয়ে অনেক টাকা খরচা করিয়েছ", প্রাক্তন বান্ধবীর বিরুদ্ধে মামলা

তখন সম্পর্ক ছিল। সুখের দিন ছিল। মানিব্যাগ, ব্যাঙ্ক ব্যালান্সের কথা খেয়াল ছিল না। প্রেমিকাকে খুশি করতে একের পর এক দামী গিফ্ট। রেস্তরাঁয় ডিনার, বাইরে ঘুরতে যাওয়া। সবই ছিল। কিন্তু, সম্পর্ক কাটতেই হল বিপদ। তখনই খেয়াল পড়ল 'টাকার' কথা। যার জেরে প্রাক্তন প্রেমিকা সটান হাজির করলেন আদালতে। অভিযোগ, 'তুমি আমার অনেক টাকা খরচা করিয়েছ। ফেরত দাও।' কিন্তু প্রশ্ন, কত টাকা?

Updated By: Jun 3, 2016, 02:36 PM IST
"প্রেম করতে গিয়ে অনেক টাকা খরচা করিয়েছ", প্রাক্তন বান্ধবীর বিরুদ্ধে মামলা

ওয়েব ডেস্ক : তখন সম্পর্ক ছিল। সুখের দিন ছিল। মানিব্যাগ, ব্যাঙ্ক ব্যালান্সের কথা খেয়াল ছিল না। প্রেমিকাকে খুশি করতে একের পর এক দামী গিফ্ট। রেস্তরাঁয় ডিনার, বাইরে ঘুরতে যাওয়া। সবই ছিল। কিন্তু, সম্পর্ক কাটতেই হল বিপদ। তখনই খেয়াল পড়ল 'টাকার' কথা। যার জেরে প্রাক্তন প্রেমিকা সটান হাজির করলেন আদালতে। অভিযোগ, 'তুমি আমার অনেক টাকা খরচা করিয়েছ। ফেরত দাও।' কিন্তু প্রশ্ন, কত টাকা?

৬০০ ডলার।  ঘটনাটি রাশিয়ার। প্রেমিকা নিনা জুগারসকায়া জানিয়েছেন, প্রথম প্রথম সবকিছু  ভালোই চলছিল। কিন্তু, সম্পর্ক কাটতেই হল বিপদ। নিনার পাল্টা অভিযোগ, তাঁর প্রাক্তন আইনজীবী বয়ফ্রেন্ডের মানসিক সমস্যা রয়েছে। আর সেটা বোঝার পরই তিনি সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। এর কদিন পরই বাড়িতে আসে আদালতের সমন। যেখানে তাঁর বিরুদ্ধে ২টি মামলা রুজু করা হয়েছে। বলা হয়েছে, তাঁর পিছনে খরচা করা সব টাকা নিনাকে ফিরিয়ে দিতে হবে।