Man Masturbates in Flight: 'কিছু মনে করবেন না তো, যদি...', বিমানে মহিলার সামনেই চারবার 'স্বমেহন' যুবকের

'মহিলার অনুমতি নিয়েই করেছে', দাবি অভিযুক্তের। 'কুকর্ম'-এর ছবি তুলে রাখেন অভিযোগকারিনী

Updated By: Apr 6, 2022, 09:04 PM IST
Man Masturbates in Flight: 'কিছু মনে করবেন না তো, যদি...', বিমানে মহিলার সামনেই চারবার 'স্বমেহন' যুবকের

নিজস্ব প্রতিবেদন: বিমানটা সবেমাত্র উড়েছে। পরক্ষণেই কিছুটা অস্বাভাবিক আচরণ করতে শুরু করে পাশের যাত্রী। ভাল করে দেখতেই মহিলার চক্ষুচড়ক গাছ! 

তিনি দেখেন, তাঁর পাশে বসে থাকা যুবক চলন্ত বিমানেই হস্তমৈথুন বা স্বমেহন (Masturbates) করছে। একবার নয়, দু'বার নয়, ৩ ঘণ্টার যাত্রা পথে বার চারেক নাকি এই কাজ করেছে সে। গন্তব্যে বিমান পৌঁছতেই অভিযোগ দায়ের করেন মহিলা। এরপর অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। 

২ এপ্রিল সাউথওয়েস্ট এয়ারলাইন্সের (Southwest Airlines) বিমানে করে Seattle থেকে Phoenix যাচ্ছিলেন ওই মহিলা। তাতে এমনই 'ভয়ঙ্কর' ঘটনার সাক্ষী থাকলেন তিনি। মহিলা জানান, তাঁর সিট নম্বর ছিল 11E এবং অভিযুক্ত বসেছিলেন বিমানের 11F নম্বর আসনে। অভিযোগ, বিমান ছাড়তেই অভব্যতা শুরু করে অভিযুক্ত। সঙ্গে সঙ্গে মুখে কিছু না বলে অভিযুক্তের কুকর্মের ছবি তুলে নেন তিনি। 

মহিলা আরও জানান, বেশ কয়েকবার স্বমেহনের (Masturbates) পর অভিযুক্ত যুবক ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়ে। তখনই বিমান সেবিকাদের সমস্তটা বলেন তিনি। বিমান সেবিকারা তাঁর আসন বদলে দেন। এরপর স্কাই হারবার বিমানবন্দরে বিমান নামতেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। তার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে। একই সঙ্গে সারা জীবনের জন্য তাঁকে নিষিদ্ধ করেছে সাউথওয়েস্ট এয়ারলাইন্স (Southwest Airlines)। 

অন্যদিকে জেরায় অভিযুক্ত দোষ স্বীকার করেছে। সে এও জানিয়েছে যে, অভিযোগকারী মহিলার অনুমতি নিয়েই নাকি সে হস্তমৈথুন বা স্বমেহন (Masturbates) করেছে। কাজটা করার আগে ওই মহিলাকে সে প্রশ্ন করেছিল যে, স্বমেহন করলে তাঁর কোনও অসুবিধা রয়েছে কি না? উত্তরে নাকি সম্মতি দেন মহিলা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

আরও পড়ুন: Hijab Row: কর্ণাটকের হিজাব-কন্যার ভূয়ষী প্রশংসা আল কায়দা প্রধানের মুখে

আরও পড়ুন: India-Bangladesh Travel: কমেছে করোনা, এবার খুলছে ভারত-বাংলাদেশ সড়কপথ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.