Penis: বড় লিঙ্গের কামনায় সার্জারি, ছোট হয়ে যাওয়ায় ১৪ লাখের মামলা, OMG!

Man Undergoes Penis Enlargement Procedure Sues Doctor After Organ Shrinks: স্বপ্ন ছিল বড় লিঙ্গের! তুরস্কের এক বাসিন্দা করালেন অস্ত্রোপচারও। কিন্তু এরপরের পরিণতি শুনলে গায়ে কাঁটা দেবে...

Updated By: Jan 19, 2024, 06:26 PM IST
Penis: বড় লিঙ্গের কামনায় সার্জারি, ছোট হয়ে যাওয়ায় ১৪ লাখের মামলা, OMG!
লিঙ্গ যখন দুর্ভাগ্যের শিকার !

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'সাইজ ম্য়াটার্স!' অনেকেরই এই বিশ্বাস। শরীরের কোনও বিশেষ অঙ্গের আকার-আয়তন নিয়ে, মনের মধ্য়ে খুঁতখুঁতানি কাজ করে যাঁদের মধ্য়ে, তাঁরা খোদার উপর খোদকারিই করে থাকেন। অর্থাৎ ছোট অঙ্গ বড় করানোর পথে হাঁটেন। হতে পারে ব্রেস্ট এনলার্জমেন্ট বা পেনিস এনলার্জমেন্ট।  আর এবার দ্বিতীয়টা করতে গিয়েই বেজায় ফাঁসলেন তুরস্কের ব্য়াংকার ইলটার টুর্কমেন (İlter Türkmen)। তিনি বড় লিঙ্গের কামনায় অস্ত্রোপচার করিয়ে ছিলেন। কিন্তু তাঁর দাবি তেমনটা করিয়েই তাঁর পুরুষাঙ্গ নাকি আগের চেয়ে ছোট হয়ে গিয়েছে। এমনকী যার জন্য় তিনি ডাক্তারের বিরুদ্ধে মামলাও করলেন আদালতে। 

আরও পড়ুন: China: টাকা বাঁচাতে বাড়ি ছেড়ে স্থায়ীভাবে হোটেল স্যুটে পরিবার!

ড. হালুক সোয়েলেমেজের কাঁধে ছিল ইলটারের লিঙ্গ বাড়ানোর স্বপ্নকে বাস্তবায়িত করার গুরুদায়িত্ব। ডাক্তার তাঁর রোগীকে প্রতিশ্রুতিও দিয়েছিলেন যে, ছুরি-কাঁচি চালানোর পরেই লিঙ্গ তরতরিয়ে বাড়বে। একেবারে নির্দিষ্ট করে বলে দিয়েছিলেন যে, দৈর্ঘে এবং ঘেরে বাড়বে ৩ সেন্টিমিটার অর্থাৎ ১.১ ইঞ্চি। তবে ইলটারের দাবি দু'বার প্লাস্টিক সার্জারির তাঁর লিঙ্গ এক সেন্টিমিটার কমে গিয়েছে। আগে ছিল ১২ সেন্টিমিটার। এখন হয়েছে ১১ সেন্টিমিটার। ইলটারের আইনিজীবী আদালতে জানিয়েছেন যে, অস্ত্রোপচারের পর, তাঁর মক্কেল অসহ্য যন্ত্রণা নিয়ে এক মাস ঠিক করে হাঁটতেও পারেননি। লিঙ্গ গুরুতর ভাবে ক্ষতবিক্ষত হয়েছে। লিঙ্গ থেকে ক্রমাগত রক্তও বেরিয়েছে। 

ডাক্তার হালুক আদালতে জানিয়েছেন যে, তাঁর অস্ত্রোপচার জনিত পদ্ধতিতে কোনও ভুল নেই। তবে ইলটারের লিঙ্গের শারীরবৃত্তীয় গঠনের জন্য় বৃদ্ধি ব্যর্থ হয়েছে। এখন এই বিষয়ে আদালতে মামলা চলছে। ইলটার তাঁর ডাক্তারের থেকে ৫০০০০০ লিরা (তুরস্কের মুদ্রা) ক্ষতিপূরণ হিসেবে দাবি করেছেন। ভারতীয় মুদ্রায় যে অর্থের পরিমাণ প্রায় ১৪ লক্ষ টাকা। এখন দেখার ডাক্তার হালুক আইনি লড়াইয়ে জেতেন না আদালত কষ্ট ভুলিয়ে ইলটারের মুখে হাসি ফোটায়।

আরও পড়ুন: Preesha Chakraborty: বিশ্বের মেধাবী ছাত্রদের তালিকায় এক বাঙালি! জানেন কে এই প্রীশা চক্রবর্তী?

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.