Bangladesh: গল্প হলেও সত্যি! স্ত্রীর সঙ্গে ঝগড়া করে বাড়ি ছেড়েছিলেন, ফিরলেন দীর্ঘ ৩২ বছর পরে...

Bangladesh: রাগ করে বাড়ি ছেড়েছিলেন। তারপর কেটে যায় তিন দশক। সম্প্রতি তিনি বাড়ি ফিরেছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আত্মীয়স্বজনেরা তাঁর খোঁজ পান।

Updated By: Sep 9, 2024, 08:13 PM IST
Bangladesh: গল্প হলেও সত্যি! স্ত্রীর সঙ্গে ঝগড়া করে বাড়ি ছেড়েছিলেন, ফিরলেন দীর্ঘ ৩২ বছর পরে...
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্ত্রীর সঙ্গে ঝগড়া করে রাগ করে বাড়ি ছেড়েছিলেন কিশোরগঞ্জের পাকুন্দিয়ার দক্ষিণ চরটেকি গ্রামের মুর্শিদ মিয়া। কেটে যায় প্রায় তিন দশক। সম্প্রতি তিনি বাড়ি ফিরেছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আত্মীয়স্বজনেরা তাঁর খোঁজ পান। পরে পুলিসের সাহায্যে তিনি বাড়ি ফেরেন।

আরও পড়ুন: Kolkata Doctor Rape And Murder Case: সুদূর হংকংয়েও সন্দীপের লালসার ছবি! আচমকা নার্সের নিতম্ব ও যৌনাঙ্গ স্পর্শ করে তিনি বলেছিলেন...

মুর্শিদ মিয়ার বয়স ৭০ বছর। গতকাল রবিবার পাকুন্দিয়া থানার সহায়তায় বাড়ির লোকজন তাঁকে নরসিংদীর বেলাব থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। বেলাবের ধুকুন্দি গ্রামের সাহাজ উদ্দিন মাস্টারের বাড়িতে দীর্ঘদিন শ্রমিকের কাজ করতেন মুর্শিদ। 

শেষের কয়েক মাস ধরে তিনি নিজের বাড়িতে ফিরে যাওয়ার ইচ্ছাও প্রকাশ করেন। ইতিমধ্যে ধুকুন্দির এক ব্যক্তি মুর্শিদ মিয়াকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। এর মাধ্যমে স্বজনেরা তাঁকে চিনতে পারেন। পরে ওই গ্রামে গিয়ে তাঁরা তাঁকে নিয়ে আসেন। আসলে শ্রমিকের কাজ করে জমানো সাড়ে চার লাখ টাকা কিছুদিন আগে পাশের গ্রামের একটি মসজিদে দান করে আলোচনায় আসেন এই মুর্শিদ।

আরও পড়ুন: Kolkata Doctor Rape And Murder Case: নির্যাতিতার পা দু'টি ৯০ ডিগ্রিতে ছিল কেন? 'সোয়াব' ৪ ডিগ্রি সেলসিয়াসে সংরক্ষণ করা হয়নি কেন?

আত্মীয়স্বজনের সঙ্গে কথা বলে জানা যায়, প্রায় ৩২ বছর আগে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে রাগ করে বাড়ি ছেড়েছিলেন মুর্শিদ। বাড়ির লোকজন তখন অনেক খোঁজাখুঁজি করেও তাঁর কোনো হদিস পাননি। এক সময় তাঁরা তাঁকে ফিরে পাওয়ার আশা পরিত্যাগ করেন। ওদিকে মুর্শিদের স্ত্রী-ও বাড়ি ছেড়ে চলে যান। তাঁদের কোনো সন্তান নেই। তবে, মুর্শিদের ভাইপো আছেন। তিনি বলেন, দীর্ঘদিন পর কাকাকে ফিরে পেয়ে তাঁরা খুবই আনন্দিত। কাকার জীবনের শেষ সময়টা যাতে তাঁদের সঙ্গে ভালোভাবে কাটে, এখন সেটাই তাঁরা চেষ্টা করবেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.