রাস্তা দিয়ে নগ্ন হয়ে দৌড়! কেনও কেউ জানেন না...(ভাইরাল ভিডিও)

রাস্তা দিয়ে অনেকেই যাচ্ছিলেন সেদিন। কেউ পায়ে হেটে, আবার অনেকেই গাড়িতে। কেউ পরিবারের সকলের সঙ্গে...কেউ আবার চেনা মানুষের সঙ্গে যাচ্ছিলেন রাস্তাটি দিয়ে। ঘটনাটি ভারতের নয়, তবুও তা ঘটনাই বটে। কারণ সেদিন যা ঘটেছিল তা একপ্রকার হতবাক করে দিয়েছিল সকলকে। অনেকেরই বক্তব্য, এমন ঘটনা তাঁরা এর আগে কখনও দেখেননি।

Updated By: Aug 19, 2016, 03:12 PM IST
রাস্তা দিয়ে নগ্ন হয়ে দৌড়! কেনও কেউ জানেন না...(ভাইরাল ভিডিও)

ওয়েব ডেস্ক : রাস্তা দিয়ে অনেকেই যাচ্ছিলেন সেদিন। কেউ পায়ে হেটে, আবার অনেকেই গাড়িতে। কেউ পরিবারের সকলের সঙ্গে...কেউ আবার চেনা মানুষের সঙ্গে যাচ্ছিলেন রাস্তাটি দিয়ে। ঘটনাটি ভারতের নয়, তবুও তা ঘটনাই বটে। কারণ সেদিন যা ঘটেছিল তা একপ্রকার হতবাক করে দিয়েছিল সকলকে। অনেকেরই বক্তব্য, এমন ঘটনা তাঁরা এর আগে কখনও দেখেননি।

কিন্তু, প্রশ্ন হচ্ছে কী ঘটেছিল সেদিন?

রাস্তায় চলতে চলতে হঠাত্‍ই দেখা যায় এক ব্যক্তি নগ্ন হয়ে দৌড়চ্ছেন। আর তাঁর পিছনে আরও একজন একটি ধারাল অস্ত্র নিয়ে তাড়া করেছেন। নগ্ন ব্যক্তি বারবার পথচলতি গাড়িগুলিকে থামানোর চেষ্টা করছেন, আর নিজেকে বাঁচানোর চেষ্টা করছেন অপরজনের থেকে। জলবহুল রাস্তায় এই দৃশ্য দেখে সেদিন কার্যত সকলেই প্রায় চোখ ঢেকেছিলেন। পরে জানা যায় ওই নগ্ন ব্যক্তিকে নিজের স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেছিলেন মহিলার স্বামী। আর যিনি ধারাল অস্ত্র নিয়ে পিছু নিয়েছিলেন তিনি আর কেউ নন, ওই মহিলার স্বামী। যদিও, এক গাড়িচালক অবশেষে তাকে লিফ্ট দেওয়ায় বেঁচে যান তিনি। ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়া পোস্ট হওয়ার পরই বর্তমানে তা ভাইরাল!

 

.