ওজন বেশি হলেও এই নগ্ন রেস্তরাঁয় প্রবেশাধিকার মিলবে!

প্রথমে বলা হয়েছিল ওজন বেশি থাকলে, এই রেস্তরাঁয় ঢোকা নিষিদ্ধ। মিলবে না কোনও খাবার। সেই সঙ্গে সুন্দর হওয়ার বাধ্যতামূলক বলেই দাবি করা হয়েছিল রেস্তরাঁ কর্তৃপক্ষের পক্ষ থেকে। কিন্তু, সম্প্রতি নিজেদের অবস্থানে কিছুটা বদল আনা হয়েছে কর্তৃপক্ষের তরফে।

Updated By: Jul 14, 2016, 05:56 PM IST
ওজন বেশি হলেও এই নগ্ন রেস্তরাঁয় প্রবেশাধিকার মিলবে!

ওয়েব ডেস্ক : প্রথমে বলা হয়েছিল ওজন বেশি থাকলে, এই রেস্তরাঁয় ঢোকা নিষিদ্ধ। মিলবে না কোনও খাবার। সেই সঙ্গে সুন্দর হওয়ার বাধ্যতামূলক বলেই দাবি করা হয়েছিল রেস্তরাঁ কর্তৃপক্ষের পক্ষ থেকে। কিন্তু, সম্প্রতি নিজেদের অবস্থানে কিছুটা বদল আনা হয়েছে কর্তৃপক্ষের তরফে।

আরও পড়ুন-এই দেশে নগ্ন ছবির 'গ্যারান্টি'তে লোন পাওয়া যায় অনলাইনে

জাপানের প্রথম নগ্ন রেস্তরাঁ। নাম 'দ্য অমৃতা'। এখানে আপনি আপনার সঙ্গীকে নিয়ে সকলের সঙ্গেই নগ্ন অবস্থায় খাবাবের স্বাদ উপভোগ করতে পারবেন। হঠাত্ করে শুনলে মনে হতেই পারে তা ভারতীয় কোনও রেস্তরাঁই। আগামী মাসেই উদ্বোধন করা হবে রেস্তরাঁটি। সংস্থার কর্তৃপক্ষ প্রথমে জানিয়ে দেয়, সেখানে বেশি ওজনের কোনও পুরুষ ও মহিলাকে প্রবেশ করতে দেওয়া হবে না।

কিন্তু, তারপরই নিজেদের সিদ্ধান্তে বদল আনে কর্তৃপক্ষ। তারা জানায় দৈর্ঘতা অনুসারে নির্দিষ্ট ওজনের থেকে ১৫ কিলোগ্রাম পর্যন্ত বেশি ওজন গ্রাহ্য করা হবে সেখানে। তবে, সৌন্দর্যের বিষয়টি বলবত্ থাকছে।

.