Bangladesh Wife-Daughters Murder: স্ত্রী-কন্যাদের গলা কেটে 'খুন', আত্মহত্যার চেষ্টায় রাস্তায় শুয়ে রইল অভিযুক্ত, এরপর...

অভিযুক্তকে ধরে ফেলে পুলিস।

Updated By: May 9, 2022, 10:36 PM IST
Bangladesh Wife-Daughters Murder: স্ত্রী-কন্যাদের গলা কেটে 'খুন', আত্মহত্যার চেষ্টায় রাস্তায় শুয়ে রইল অভিযুক্ত, এরপর...

নিজস্ব প্রতিবেদন: ঋণের জালে নাভিশ্বাস উঠেছিল। শেষে কঠোর পদক্ষেপ নিলেন এক ব্যক্তি। দুই মেয়ে এবং স্ত্রীকে খুন করে নিজে আত্মহত্যার চেষ্টা করলেন। যদিও অভিযুক্তকে ধরে ফেলে পুলিস।

শনিবার রাতে ঘটনাটি ঘটেছে বাংলাদেশের ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামে। অভিযুক্তের নাম আসাদুজ্জামান রুবেল। স্ত্রী-সন্তানদের নিয়ে শ্বশুর বাড়িতেই থাকত সে। অভিযোগ, ঋণের জালে জর্জরিত হয়ে উঠেছিল রুবেল। অভাব এবং অপমান সহ্য করতে না পেরে শনিবার রাতে অঘটন ঘটায়। স্ত্রী লাভলি বেগম এবং দুই মেয়ে, ছোঁয়া আক্তার ও কথা আক্তার, ঘুমিয়ে পড়লে, তাদের খুন করে অভিযুক্ত। গলা কেটে প্রত্যেককে খুন করে সে।

এরপর আরও এক কাণ্ড ঘটাতে যায় সে। আত্মহত্যা করার জন্য রবিাবর ভোরের দিকে ঢাকা-আরিচা মহাসড়কে শুয়ে থাকে অভিযুক্ত। সকালে এলাকার লোকজন বাড়িতে রক্তাক্ত অবস্থায় তিনজনকে পড়ে থাকতে দেখেন। এরপর তাঁরাই রুবেলকে পুলিসের হাতে তুলে দেন।     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.