'প্রমাণ লোপাট করতে এবার জঙ্গিদের দেহ সরাচ্ছে পাকিস্তান'

প্রমাণ মুছে ফেলতে এবার তাড়াহুড়ো করে জঙ্গিদের মৃতদেহ মাটিতে পুঁতে ফেলার কাজ শুরু করল পাকিস্তান। এমনকী, রিপোর্ট অনুসারে জইশ-এ মহম্মদ, লস্কর-ই-তইবা, হিজবুল মুজাহিদিন সহ একাধিক জঙ্গি সংগঠনকে কিছু দিনের জন্য তাদের কার্যকলাপের থেকেও বিরত থাকতে বলা হয়েছে পাকিস্তান সরকারের পক্ষ থেকে। যদিও, গোটা রিপোর্টই ভারতীয় গোয়েন্দাদের পক্ষ থেকে জানানো হয়েছে।

Updated By: Sep 30, 2016, 04:20 PM IST
'প্রমাণ লোপাট করতে এবার জঙ্গিদের দেহ সরাচ্ছে পাকিস্তান'

ওয়েব ডেস্ক : প্রমাণ মুছে ফেলতে এবার তাড়াহুড়ো করে জঙ্গিদের মৃতদেহ মাটিতে পুঁতে ফেলার কাজ শুরু করল পাকিস্তান। এমনকী, রিপোর্ট অনুসারে জইশ-এ মহম্মদ, লস্কর-ই-তইবা, হিজবুল মুজাহিদিন সহ একাধিক জঙ্গি সংগঠনকে কিছু দিনের জন্য তাদের কার্যকলাপের থেকেও বিরত থাকতে বলা হয়েছে পাকিস্তান সরকারের পক্ষ থেকে। যদিও, গোটা রিপোর্টই ভারতীয় গোয়েন্দাদের পক্ষ থেকে জানানো হয়েছে।

আরও পড়ুন- পাকিস্তানের হাতে আটক জওয়ান চান্দু বাবুলালকে ফেরাতে তত্পর ভারত

গত ১৮ই সেপ্টেম্বর কাশ্মীরের উরিতে জঙ্গিদের হামলায় মৃত্যু হয় ১৮ জন ভারতীয় জওয়ানের। এরপর থেকেই ভারত ও পাকিস্তানের মধ্যে সম্পর্ক খারাপ হতে শুরু করে। গত বুধবার পাকিস্তান অধিকৃত কাশ্মীরে একাধিক জঙ্গিঘাঁটিতে ভারত আঘাত হানে। খতম করা হয় বেশকিছু জঙ্গিকে। রিপোর্ট অনুসারে মৃত জঙ্গির সংখ্যাটা ৩০ থেকে ৭০-এর আশপাশে হতে পারে।

এদিকে, পাকিস্তানের পক্ষ থেকে দাবি করা হয়েছে, সেখানে কোনও হামলা চালায়নি। ভারতের দাবি সম্পূর্ণ মিথ্যা। আর সেই প্রমাণ লোপাটের উদ্দেশ্যেই এবার জঙ্গিদের মৃতদেহ দ্রুত কবর দেওয়া শুরু হয়েছে সেখানে।

.