Imran Khan: 'ফের স্বাধীনতার লড়াই শুরু হল', গদিচ্যুত হয়ে সরব ইমরান খান

শনিবার গভীর রাতে অনাস্থা ভোটের ভোটাভুটিতে ইমরান খানের বিরুদ্ধে ভোট দিয়েছেন ১৭৪ সাংসদ

Updated By: Apr 10, 2022, 07:15 PM IST
Imran Khan: 'ফের স্বাধীনতার লড়াই শুরু হল', গদিচ্যুত হয়ে সরব ইমরান খান

নিজস্ব প্রতিবেদন: আস্থা ভোটে হেরে গদিচ্যুত ইমরান খান। কিন্তু তখত হারালেও লড়াই থেকে সরে আসতে নারাজ কিং খান। বরং তিনি বলছেন, পাকিস্তানের দ্বিতীয় স্বাধীনতার লড়াই এবার শুরু হল।

শনিবার গভীর রাতে অনাস্থা ভোটের ভোটাভুটিতে ইমরান খানের বিরুদ্ধে ভোট দিয়েছেন ১৭৪ সাংসদ। দেশের তিনিই একমাত্র প্রধানমন্ত্রী যিনি এভাবে আস্থা ভোটে হেরে প্রধানমন্ত্রীর পদ ছাড়তে বাধ্য হলেন। তবে ইসালামাবাদ ছাড়ার পর রবিবার এক টুইট করে ইমরান খান লিখেছেন, ' ১৯৪৭ সালে স্বাধীনতা পেয়েছিল পাকিস্তান। তবে বিদেশি ষড়যন্ত্রের বিরুদ্ধে এবার ফের একবার পাকিস্তানের স্বাধীনতা যুদ্ধ শুরু হল। দেশের মানুষই তাদের সার্বভৌমত্ব রক্ষা করবে।'

অনাস্থা ভোটের পরই কপ্টারে ইসলামাবাদ ছেড়েছেন ইমরান খান। তবে এর মধ্য়েই ইসলামাবাদ হাইকোর্টে একটি আবেদনপত্র জমা পড়েছে। সেখানে বলা হয়েছে ইমরান খান, শাহ মেহমুদ কুরেশি ও ফাওয়াদ চৌধুরির নাম একজিট কন্ট্রোল লিস্টে ফেলা হোক। প্রসঙ্গত, ওই লিস্টে কারও নাম থাকলে তিনি দেশ ছাড়তে পারবেন না। তাই ইমরান খানের নামে ওই তালিকাভূক্ত হলে তা ইমরানের জন্য বিপদের হতে পারে।

আরও পড়ুন-Pakistan: অনাস্থায় হার, মধ্যরাতে ইসলামাবাদ ছাড়লেন ইমরান

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.