Plane: সন্দেহ মানবপাচার! ৩০০ ভারতীয় যাত্রী-সহ বিমান নামানো হল ফ্রান্সে...

যাত্রী ছিলেন ৩০০ জন ভারতীয়। বিমানকে হঠাৎ নামানো হল মাটিতে! কেন? কর্তৃপক্ষের সন্দেহ, ওই বিমানে মানব পাচার করা হচ্ছে। ঘটনাটি ঘটেছে ফ্রান্সে।

Updated By: Dec 22, 2023, 10:12 PM IST
Plane: সন্দেহ মানবপাচার! ৩০০ ভারতীয় যাত্রী-সহ বিমান নামানো হল ফ্রান্সে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যাত্রী ছিলেন ৩০০ জন ভারতীয়। বিমানকে হঠাৎ নামানো হল মাটিতে! কেন? কর্তৃপক্ষের সন্দেহ, ওই বিমানে মানব পাচার করা হচ্ছে। ঘটনাটি ঘটেছে ফ্রান্সে।

আরও পড়ুন: Shooting in Prague: প্রাগে বিশ্ববিদ্যালয়ে ১৪ জনকে খুন করল মেধাবী ছাত্র

জানা গিয়েছে, সংযুক্ত আরব আমিরশাহি থেকে আসছিল বিমানটি। গন্তব্য ছিল,  নিকারাগুয়া। কিন্তু গন্তব্যে পৌঁছানো আগে বিমানটিকে নামানো হয় ফ্রান্সের ভ্যাট্রি বিমানবন্দরে। কেন? যান্ত্রিক ত্রুটির কারণে নামানো হলেও, মানব পাচার সন্দেহে শেষপর্যন্ত বিমানটিকে আটকে দেয় স্থানীয় প্রশাসন। শেষ খবর অনুয়ায়ী, বিমান এখনও ভ্যাট্রি বিমানবন্দরেই রয়েছে।

বিমানবন্দরের রিসেনশন এখন কার্যত যাত্রীদের ওয়েটিং রুম। ঘটনার তদন্তভার নিয়েছে ফ্রান্সের (France) সংগঠিত অপরাধ-বিরোধী শাখা JUNALCO। যাত্রীদের কি ভারতে পাঠিয়ে দেওয়া হবে? জানা যায়নি এখনও।

আরও পড়ুন:  Arctic Archipelago: আর্কটিক অঞ্চলে বরফস্তরের নীচে রাখা 'ক্লাইমেট টাইম বম্ব'?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.